ফেনীতে স্কুলভ্যানে ট্রাক্টরের ধাক্কা, শিশুশিক্ষার্থী নিহত

ফাইল ছবি

ফেনী সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
ফেনীর দাগনভূঞায় স্কুলভ্যানের সঙ্গে ট্রাক্টরের ধাক্কায় আইনুন নাহার আনিকা (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় আনিকার তিন সহপাঠীসহ ভ্যানচালক গুরুতর আহত হয়েছেন।

আজ শনিবার সকালে উপজেলার দুধমুখা বাজারে এই ঘটনা ঘটে। নিহত আইনুন নাহার আনিকা উপজেলার ইয়াকুবপুর ইউনিয়নের চন্ডীপুর গ্রামের ডা. এনামুল হকের বাড়ির আনিসুর রহমানের মেয়ে।

পুলিশ ও প্রত্যক্ষ্যদর্শীরা জানায়, সকাল সাড়ে ৮টার দিকে দুধমুখা আইডিয়াল কিন্ডার গার্টেনের ভ্যানটি শিক্ষার্থীদের নিয়ে দুধমুখা বাজারে পৌঁছালে পেছন থেকে ব্রিক ফিল্ডের মাটিবোঝাই একটি ট্রাক্টর সেটিকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই আইনুন নাহার আনিকার মৃত্যু হয়। এছাড়াও ভ্যানে থাকা আইমন (১০), হিমেল (৭) ও মাহাদি (৭) নামে তিন শিশু এবং চালক বেলাল হোসেন (৪০) গুরুতর আহত হন। আহতদের দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দাগনভূঞা থানার (ওসি) মো. ছালেহ আহমদ পাঠান জানান, দুর্ঘটনার পর স্থানীয়রা বিক্ষুব্দ হয়ে ফেনী-বসুরহাট সড়ক অবরোধ করে। পরে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়াও সহকারী কমিশনার (ভূমি) চৈতী সর্ববিদ্যা বিক্ষুব্দদের দাবির পরিপ্রেক্ষিতে এসবি ব্রিকফিল্ড বন্ধ করে দেন।