চুমোতে রক্ত ঝরালেন নায়িকা প্রিয়া (ভিডিওসহ)

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
ইন্টারনেট সেনসেশন প্রিয়া প্রকাশ ভ্যারিয়ারকে মনে আছে তো? মালয়ালম ছবি ‘ওরু আদার লাভ’-এ চোখ মেরে যিনি রাতারাতি তারকা হয়ে গিয়েছিলেন, সেই প্রিয়ার কথাই বলা হচ্ছে। বলিউডের প্রবীণ অভিনেতা অর্থাৎ রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর পর্যন্ত সেই চোখ মারার দৃশ্য দেখে ট্যুইট করে বলেছিলেন, প্রিয়া তার সময়ে এই কাণ্ড ঘটালে তাকে ছবির নায়িকা করতেন।

এরপর প্রিয়ার আঙুলকে বন্দুক বানিয়ে প্রেমিকের বুকে গুলি চালানোর একটি দৃশ্যও ভাইরাল হয়েছিলো। এবার সেই ওরু আদার লাভ‘ ছবিরই আরেক অভিনেত্রীর কাণ্ড ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। তিনি নুরি শেরিফ।

প্রিয়াতো তো চোখ মেরে মাত করেছিলেন পুরো নেট দুনিয়া। এবার নুরি মাত করলেন হিরোর আঙুলে চুমো খেয়ে রক্ত বের করে। যার একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়া সে ভিডিওতে দেখা যায়, মুখের ভেতরে একটি পিন জাতীয় কিছু রেখে তা দিয়ে নায়কের আঙুল ফুটিয়ে রক্ত বের করে দিলেন নুরি। প্রিয়ার চোখ মারার দৃশ্যের মতোই ঝড় তুলেছে এই দৃশ্য।

যদিও নুরির অভিযোগ, তাকে ছবির প্রধান চরিত্র থেকে সরানো হয়েছিলো। প্রিয়ার চোখ মারার দৃশ্য ভাইরাল হওয়ার পরই নাকি গল্প বদলানো হয়েছিলো। অবশ্য প্রিয়া এ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি।