বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা নারীসহ আহত সাত

এস এম রাজ, বাগেরহাট প্রতিনিধি, পিটিবিনিউজ.কম
বাগেরহাটের কচুয়া উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মারপিটে এক বৃদ্ধাসহ সাতজন নারী আহত হয়েছেন। আজ শনিবার ভোররাত ৩ টার দিকে উপজেলার টেংরা খালী চরে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- আকলিমা বেগম (৬৭), মনিরা বেগম (৫৫), পিয়ারা বেগম (৪৫), মুনসুর বালী (৫২), সুমা আক্তার (১৯), জয়নাল বালী (৫২), খাদিজা বেগম (৩৬) তাদেরকে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের সকলের বাড়ি কচয়ার টেংরা খালী গ্রামে।

শনিবার সকালে আহতদের স্বজন আবদুল আলী বলেন, টেংরা খালী চরের একটি জমি নিয়ে হামালাকারীদের সঙ্গে বিরোধ চলছিলো দীর্ঘ দিন। আজ ভোররাত ৩ টার দিকে জয়নাল ও হেদায়েত বালীর নেতৃত্বে সাত/আটজন সংঘবদ্ধ চক্র আমার স্বজনদের ওপর হামলা চালায়। এ সময়ে সাতজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়।

অপর গ্রুপের আহত জয়নাল বালী বলেন, আমার ক্রয়কৃত সম্পত্তি জোড়পূর্বক দখল করছে খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে বাঁধা দিলে মুনসুর ও তার লোকজন হামলা চালায়। এতে আমি সহ আমার স্ত্রী খাদিজা আহত হই।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, বিষয়টি শুনেছি তবে এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।