প্রথমবার একসঙ্গে রুপালি পর্দায় দেব-পাওলি

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
কলকাতার সুপারস্টার নায়ক দেব। ১৩ বছর ধরে টলিউড কাঁপাচ্ছেন তিনি। ২০০৫ সালে চলচ্চিত্রে এসেছিলেন তিনি। ঠিক তার পরের বছর থেকে এই জগতে চলাফেরা ‘হট সিম্বল’ পাওলি দামের। কিন্তু এই দীর্ঘ সময়ে একে-অপরের বিপরীতে কাজ করা হয়নি দেব-পাওলির। এটা নিয়ে দুই তারকার ভক্তদের মধ্যে আক্ষেপের শেষ নেই। অবশেষে নতুন বছরে এসে সেই আক্ষেপ ঘুঁচতে চলেছে। এক হচ্ছেন দুই তারকা।

শোনা যাচ্ছে, লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দোপাধ্যায় নামে নতুন দুই চলচ্চিত্র নির্মাতার পরিচালনায় ‘সাঁঝবেলা’ নামে একটি ছবিতে প্রথমবারের মতো জুঁটি বাঁধতে চলেছে ‘পাগলু’ খ্যাত নায়ক দেব এবং ‘হেট স্টোরি’ খ্যাত নায়িকা পাওলি দাম। তাদের সঙ্গে এই ছবিতে আরো থাকবেন অর্প্রিতা চট্টোপাধ্যায়ের মতো অভিনেত্রী। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে। খুব শিগগির এটির শুটিং শুরু হবে।

‘সাঁঝবেলা’ প্রযোজনা করবে অতনু রায় চৌধুরী। ‘উইন্ডোজ’ এর সঙ্গে প্রযোজনার ইতিহাসে তার সাফল্যের কাহিনি কলকাতার বাংলা ছবির ক্ষেত্রে স্মরণীয়। এবার তিনি লীনা ও শৈবালের ‘সাঁজবেলা’ প্রযোজনার কথা ভেবেছেন। লীনার ‘মাটি’ ছবিটি নদেখার পরই তার সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেন অতনু। নতুন এই ছবির গল্প লেখা হয়েছে দেব ও পাওলির চরিত্রকে কেন্দ্র করে। অভিনেতা, পরিচালক, প্রযোজক- সব মিলিয়ে টলিপাড়ায় এখন ‘সাঁজবেলা’র গল্প। তবে সেই গল্পে আলাদা স্থান পেয়েছে দেব ও পাওলি। দুজনেরই ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা। প্রথমবার একসঙ্গে তাদের দেখা যাবে রুপালি পর্দায়। কেমন হবে তাদের পর্দার রসায়ন, তাই নিয়ে চলছে আলোচনা। যদিও নায়ক দেবের থেকে বছর দুয়েকের বড় তার নতুন নায়িকা পাওলি দাম। তবে বয়সের এই সামান্য ফারাক তাদের অভিনয়ে কোনো প্রভাব ফেলবে না বলে মনে করছেন সিনে বিশেষজ্ঞরা।