চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে বড় সংগ্রহ সিলেটের

স্পোর্টস ডেস্ক, পিটিবিনিউজ.কম
ঢাকা-সিলেট-ঢাকা হয়ে বিপিএল এখন চট্টগ্রামে এসে পৌঁছেছেন। সিলেট পর্ব থেকে কিছুটা জমতে শুরু করেছে বিপিএলের ষষ্ঠ আসর। রান হচ্ছে ভালো। এবার চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে ভালো রান হয়েছে সিলেট সিক্সার্সের। পয়েন্ট টেবিলের তলানিতে থাকা সোহেল তানভিরের দল ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে তুলেছে ১৮০ রান।

ডেভিড ওয়ার্নারের জায়গায় সিলেটের দলে এ ম্যাচে খেলেছেন ইংল্যান্ড ওপেনার জেসন রয়। তবে রাজশাহীর দলের সৌম্য সরকার আবার কথিত বিশ্রামে। দলে ফিরে এক ম্যাচ পরে আবার ছিটকে গেলেন সৌম্য। সিলেটের হয়ে এ ম্যাচে ওপেন করতে নামেন নিউজিল্যান্ড সফরের দলে থাকা বাংলাদেশের দুই তারকা লিটন দাস এবং সাব্বির রহমান। কিন্তু সাব্বির ব্যর্থ হয়ে ফিরে যান ১ রান করে।

পরে লিটন দাস খেলেন ১৩ বলে ২৪ রানের ইনিংস। প্রথম ম্যাচেই তার সঙ্গে দারুণ খেলেন জেসন রয়। তিনে ব্যাট করতে নেমে তিনি দলের হয়ে সর্বোচ্চ ২৮ বলে ৪৩ রান করেন। দুই ছক্কার পাশাপাশি তিনি চারটি বাউন্ডারি মারেন। পরে অবশ্য রানের গতি কমে যায় সিলেটের। আফিফ করেন ২৯ বলে ২৮ রান। নিকোলাস পুরান খেলেন ১৮ বলে ১৯ রানের ইনিংস।

পরে অলক কাপালি ১৪ বলে ১৬ এবং অধিনায়ক সোহেল তানভির ১০ বলে ২৩ রান করলে ভালো সংগ্রহ পায় সিলেট। রাজশাহীর হয়ে ৪ ওভারে ৪৩ রান দিয়ে ২ উইকেট নেন মুস্তাফিজ। এছাড়া কামরুল ইসলাম, সেকুগে প্রশন্ন, রায়ান টেন ডেসকটে এবং আরাফাত সানি একটি করে উইকেট নেন।