লক্ষ্মীপুরে পিকাপ ভ্যানের ধাক্কায় শিক্ষক নিহত, সড়ক অবরোধ

লক্ষ্মীপুর সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
লক্ষ্মীপুরে পিকাপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় মিজানুর রহমান রুবেল নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে লক্ষ্মীপুর সড়ক ও জনপথ কার্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রুবেল লক্ষ্মীপুর পোরসভার ১২ নম্বর ওয়ার্ড লাহারকান্দি এলাকার দ্বীন মোহাম্মদের ছেলে। তিনি দক্ষিণ টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকালে মোটরসাইকেলে করে লক্ষ্মীপুর শহরে যাচ্ছিলেন রুবেল। পথে জনপথ কার্যালয়ের সামনে পৌঁছালে একটি পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলটির ধাক্কা লাগলে তিনি পড়ে যান। এ সময় পিকআপের পেছনের চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পিকআপ ভ্যানটি জব্দ করা গেলেও চালক পালিয়ে গেছেন। মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে সড়ক দুর্ঘনায় স্কুল শিক্ষক নিহতের ঘটনায় বিক্ষুব্ধরা সড়ক অবরোধ করেন। এ সময় যানবাহন চলাচল বন্ধ হলে দুর্ভোগে পড়েন যাত্রীরা।