মোটরসাইকেলের সংঘর্ষে ছিটকে পড়া দু’জন ট্রাক চাপায় নিহত

ঠাকুরগাঁও সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
ঠাকুরগাঁওয়ে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের পর সড়কে ছিটকে পড়া দুই জন ট্রাক চাপায় নিহত হয়েছেন। গতকাল বুধবার রাতে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে পল্লীবিদ্যুৎ দাশপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো এক মোটরসাইকেল আরোহী।

নিহত তৈয়ব আলী (৩৮) সদর উপজেলার আখানগর এলাকার গেদার আলীর ছেলে এবং সাজু ইসলাম (৩০) দিনাজপুরের খানসামা উপজেলার সিরাজুল ইসলামের ছেলে। এ সময় আমিরুল (৩৩) নামের আরো একজন আহত হয়েছেন। তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান স্থানীয়দের বরাত দিয়ে জানান, তৈয়ব আলী রাত ৮টার দিকে ভেলাজান থেকে একটি মোটরসাইকেলে করে ঠাকুরগাঁও শহরে আসছিলেন। বিপরীত দিক থেকে আরেকটি মোটরসাইকেলে করে সাজু ও তার বন্ধু আমিরুল ইসলাম বালিয়াডাঙ্গীর পথে যাচ্ছিলেন। পথে দাশপাড়া এলাকায় ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী সড়কে পৌঁছলে মোটরসাইকেল দু’টির মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা বালিয়াডাঙ্গীগামী পাথরবোঝাই একটি ট্রাক একটি মোটরসাইকেল ও ছিটকে পড়া তিন আরোহীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তৈয়ব আলী মারা যান। স্থানীয়রা সাজু ও আমিরুলকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাজুর মৃত্যু হয়।

ওসি বলেন, ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।