আনন্দমোহন কলেজ থেকে বোরকা পরা যুবক আটক

ময়মনসিংহ সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
ময়মনসিংহের আনন্দমোহন কলেজ থেকে বোরকা পরা অবস্থায় মাহমুদুল হাসান (২৮) এক যুবককে আটক করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে এই ঘটনা ঘটে।

কলেজ সূত্রে জানা গেছে, বোরকা পরে পুরুষের বাথরুম থেকে এক নারীকে বের হতে দেখে সন্দেহ হয় কলেজ কর্তৃপক্ষের। পরে তাকে আকট করে পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ঘটনাস্থলে গিয়ে দেখেন বোরকা পরিহিত ওই ব্যক্তি নারী নয়, পুরুষ। আটক মাহমুদুল হাসানের বাড়ি শেরপুর জেলায়। জামালপুরের আইবিএ কলেজে করণিক পদে চাকরি করেন তিনি।

মাহমুদুলকে জিজ্ঞাসাবাদের বরাতে পুলিশ জানায়, দীর্ঘদিন প্রেমের পর বিয়ে করেন মাহমুদুল হাসান ও জুলেখা খাতুন (২৫)। পরে ভালোভাবেই চলছিলো তাদের সংসার। কিন্তু হঠাৎ একটি মোবাইল ফোন কলের কারণে জুলেখাকে সন্দেহ করা শুরু করেন মাহমুদুল।

জানা গেছে, সোমবার স্ত্রীর অনার্স মৌখিক পরীক্ষা থাকায় একসঙ্গে ট্রেনচেপে জামালপুর থেকে ময়মনসিংহ শহরে আসেন তারা। পরে রিকশায় করে স্ত্রীকে কলেজ গেটে নামিয়ে দেন তিনি। এরপর স্ত্রীকে পরীক্ষাকেন্দ্রে পাঠিয়ে বাইরের দোকান থেকে বোরকা কিনে এনে কলেজে প্রবেশ করেন মাহমুদুল।

এ বিষয়ে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল বলেন, স্ত্রী কি করছে সেটা জানতে বোরকা পরে ছদ্মবেশে কলেজে প্রবেশের ঘটনাটি আমাদের কাছে স্বীকার করেছেন মাহমুদুল হাসান। এরপরও তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কথা বলা হচ্ছে জুলেখা খাতুনের সঙ্গেও। তাদের অভিভাবকদের ডেকে এনে তাদের সঙ্গেও কথা বলা হবে।