সালমানকে বিয়ে করছেন না লুলিয়া!

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজবিডি.কম

0

বিনোদন জগতে সালমান খান আর লুলিয়া ভেঞ্চুরের বিয়ে সংক্রান্ত খবর এখন হট কেক। নানা মুখরোচক গল্প চারিদিকে। দুই দিন আগে এনিয়ে মুখ খুলেছেন বলিউড ব্যাচেলর সালমান। এবার মুখ খুললেন লুলিয়া।

সালমান খান ও লুলিয়া ভেঞ্চুর-ফাইল ছবি
সালমান খান ও লুলিয়া ভেঞ্চুর-ফাইল ছবি

এই প্রথম বিয়ে নিয়ে সোশ্যাল সাইটে মুখ খুললেন লুলিয়া। তিনি যা বললেন, তাতে তো ভাইজানের এ প্রেমটারও মাঝপথেই ইতি হয়ে গেলো মনে হচ্ছে বি-টাউনের। ইনস্টাগ্রামে এই রোমানিয়ান সুন্দরী লিখেছেন, বন্ধুরা, আমি কে নো গুজবে রিঅ্যাক্ট করতে চাই না। কিন্তু আমার মনে হয়, আমার নিজের স্টেটাসটা পরিষ্কার করে দেয়া উচিত। আমি এখনো বিয়ে করিনি। কিন্তু ওয়েডিং ড্রেস পরার জন্য কোনো তাড়াও নেই আমার।

প্রায় এক বছর ধরে লুলিয়ার সঙ্গে সালমান খানের সম্পর্ক রয়েছে বলে দাবি করেন বলি টাউনের একটা বড় অংশ। সপ্তাহ দুয়েক আগেই মুম্বাইয়ে এসেছিলেন তিনি। সালমান খানের মায়ের সঙ্গে লুলিয়ার সেই ছবি প্রকাশও হয়েছিলো। ফার্ম হাউসে খান পরিবারের সঙ্গে হলিডেও কাটান সুন্দরী। তাঁর হাতে একটি ডায়মন্ড রিং-ও দেখা গিয়েছিলো। সেখান থেকেই শুরু হয়েছিলো ভাইজানের সঙ্গে তাঁর ‘এনগেজমেন্ট’-এর জল্পনা। কিন্তু লুলিয়ার এই ইনস্টাগ্রাম পোস্ট সব কিছুর উপরই প্রশ্নচিহ্ন ঝুলিয়ে দিলো। প্রশ্ন উঠছে, আদৌ সাল্লু মিঞার সঙ্গে সম্পর্কটা টিকে রয়েছে তো?

সম্পাদনা: এম জাফিউল ইসলাম।

Share on FacebookShare on Google+Tweet about this on TwitterPrint this page