স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ মামলা

এস এম রাজ, বাগেরহাট প্রতিনিধি, পিটিবিনিউজ.কম
সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে বাগেরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার (১৫ এপ্রিল) দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে ওই স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। রোববার রাতে নির্যাতিত ওই স্কুলছাত্রীর ফুফা বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

মামলায় নিজাম উদ্দিন শেখ (৫২), তার স্ত্রী আনোয়ারা বেগম এবং ছেলে সুমন শেখকে (২৯) আসামি করা হয়েছে। আসামিরা সদর উপজেলার বারুইপাড়া গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা যায়, শনিবার বিকালে নিজাম উদ্দিন ওই স্কুলছাত্রীকে বাড়িতে একা পেয়ে ঘরে ঢুকে ধর্ষণ করে। পরে ওই স্কুলছাত্রীর চিৎকারে এলাকার লোকজন ছুটে আসলে ধর্ষক নিজাম পালিয়ে যায়। রোববার সকালে নির্যাতিতার আত্মীয়-স্বজনরা নিজামের কাছে বিষয়টি জানতে চাইলে নিজাম, তার ছেলে ও স্ত্রী তাদের মারধর করে। থানা পুলিশ ও ছাত্রীর ফুফা রফিকুল ইসলাম দিদার জানান, এই মেয়েটির বাবা ১০ বছর আগে ঢাকায় একটি কারখানায় কাজ করা অবস্থায় নিরুদ্দেশ হন। এরপর মা তার দুই শিশু কন্যাকে দাদির কাছে রেখে ঢাকায় চলে যান। পরে দুই শিশুর মধ্যে বড়টিকে তার মা ঢাকায় নিয়ে যান। এলাকাবাসীর আর্থিক সহায়তায় এই শিশু কন্যাটি তার বৃদ্ধা দাদির আশ্রয়ে থেকে বর্তমানে পার্শ্ববর্তী একটি বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে লেখাপড়া করছে। পিতৃহীন আমার ভাইজিকে একা পেয়ে ধর্ষণ করে। পরে আমরা বিষয়টি জানতে চাইলে আমাদেরও মারধর করে। আমরা ঘটনার বিচার চাই।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন বলেন, স্কুলশিক্ষার্থী ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। তদন্ত করে আসামিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।