যশোরে নাশকতা মামলায় তিন আ.লীগ নেতা কারাগারে

ফাইল ছবি।

প্রদীপ ঘোষ, যশোর ব্যুরো, পিটিবিনিউজ.কম
যশোরের চৌগাছায় এবার নাশকতার অভিযোগে ফুলসারা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান পান্নুসহ তিন নেতা-কর্মীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তার হওয়া অন্য দুইজন হলেন- আওয়ামী লীগ কর্মী মুরশিদুল ইসলাম ও রেজাউল ইসলাম। তারা সবাই আফরা গ্রামের বাসিন্দা। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যার পরে উপজেলার ফুলসারা ইউনিয়নের আফরা মোড়ে জহুরুলের চায়ের দোকানে ককটেল হামলা হয়। হামলায় আফরা গ্রামের মাছুম বিল্লাহ, মহিনুর হোসেন ও শহিদুল ইসলাম নামে তিন আওয়ামী লীগ কর্মী আহত হন। এ ঘটনায় স্থানীয়রা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমানকে আটক করে পুলিশে দেন। পরে পুলিশ মুরশিদুল ও রেজাউল নামে আরো দুইজনকে আটক করে। মঙ্গলবার দুপুরে আহত মাছুম বিল্লাহ বাদী হয়ে বিস্ফোরক আইনে চৌগাছা থানায় একটি মামলা করেন। যার নম্বর ১৪। মামলায় গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার বিকালে তাদের কারাগারে পাঠানো হয়।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজীব বলেন, এলাকায় ভীতি সঞ্চারের উদ্দেশ্যে ককটেল বিস্ফোরণ করা হয়। ঘটনাস্থল থেকে কিছু আলামতও উদ্ধার করা হয়েছে। তিনজনকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে।