বাগেরহাটে চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের ১০ লাখ টাকার মালামাল লুট

এস এম রাজ, বাগেরহাট প্রতিনিধি, পিটিবিনিউজ.কম
বাগেরহাটের শরণখোলা উপজেলায় দুই বাড়িতে দুর্বৃত্তরা হানা দিয়ে চেতনা নাশক স্প্রে করে ১০ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলার রায়েন্দা ইউনিয়নের লাকুড়তলা গ্রামের আলাউদ্দিন আলো খান ও ইসাহাক তালুকদারের বাড়িতে এ ঘটনা ঘটে। দুই পরিবারের ৯ জনকে অচেতন অবস্থায় মঙ্গলবার সকালে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অসুস্থরা হলেন- গৃহকর্তা আলাউদ্দিন আলো খান (৬৫), তার স্ত্রী কোহিনুর বেগম (৫৫), পুত্রবধূ আসমা আক্তার (৩০), নাতনী রাইশা (১০) এবং অপর বাড়ির গৃহকর্তা ইসাহাক তালুকদার (৬০),তার স্ত্রী জাহানারা বেগম (৫০), ছেলে নয়ন তালুকদার (২৫), পুত্রবধূ হ্যাপি আক্তার (২০) নাতী মবিন (৩)।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানান, সোমবার দিবাগত গভীর রাতে লাকুড়তলা গ্রামের আলাউদ্দিন খান ও ইসাহাক তালুকদারের ঘরে চেতনা নাশক স্প্রে করে দুর্বৃত্তরা জানালা ভেঙ্গে ঘরে ঢুকে দুই পরিবারের নগদ অর্থ, স্বর্ণালঙ্কারসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ সুফিয়ান রুস্তম জানান, চেতনানাশক স্প্রে করার কারণে দুটি বাড়ির সবার একই অবস্থা হয়েছে। হাসপাতালে আনার পর চিকিৎসা শেষে এখন সবার জ্ঞান ফিরে এসেছে। এখন তারা শঙ্কামুক্ত।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার সরকার সাংবাদিকদের জানান, দুটি ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে গিয়ে পুলিশ অসুস্থ ব্যক্তিদের বক্তব্য নিয়েছে। দুষ্কৃতকারীদের চিহ্নিত করতে পুলিশ তদন্ত শুরু করেছে ।