উপজেলা নির্বাচন: বাগেরহাটে ছয় চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত

এস এম রাজ, বাগেরহাট প্রতিনিধি, পিটিবিনিউজ.কম
উপজেলা পরিষদ নির্বাচনে বাগেরহাটের ৯ উপজেলার মধ্যে ছয়টিতে চেয়ারম্যান, একটিতে ভাইস চেয়ারম্যান ও দুইটিতে মহিলা ভাইস চেয়ারম্যান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বাকি তিন উপজেলায় চেয়ারম্যান ও আটটিতে ভাইস চেয়ারম্যান ও সাতটি উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যানপদে ৬২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ীরা হলেন- চেয়ারম্যান পদে বাগেরহাট সদর উপজেলায় সরদার নাসির উদ্দিন, কচুয়ায় এস এম মাহফুজুর রহমান, মংলায় আবু তাহের হাওলাদার, শরণখোলায় কামাল উদ্দিন আকন, রামপালে মোয়াজ্জেম হোসেন, চিতলমারীতে অশোক কুমার বড়াল। ফকিরহাটে ভাইস চেয়ারম্যান পদে শেখ মোস্তাইদ এবং সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে রিজিয়া পারভিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে তহুরা বেগম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া মোড়েলগঞ্জে উপজেলায় এ্যাডভোকেট শাহ-ই-আলম বাচ্চু ও এইচ এম মিজানুর রহমান, ফকিরহাটে উপজেলায় স্বপন কুমার দাস ও মোড়ল নূর মোহাম্মাদ, মোল্লাহাটে উপজেলায় মোঃ কামরুজ্জামান, মোঃ মোতাহার হোসেন মোল্লা, শাহিনুল আলম ছানা উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় করছেন।

জেলা নির্বাচন কর্মকর্তা ফরাজি বেনজির আহমেদ বলেন, যেসব পদে একক প্রার্থী রয়েছেন ১৪ মার্চ (বৃহস্পতিবার) স্ব স্ব রিটার্নিং কর্মকর্তার দপ্তর থেকে বিজ্ঞপ্তি জারির মাধ্যমে তাদেরকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। আগামী ৩১ মার্চ জেলার ৯ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।