গ্রাহকদের দ্বারপ্রান্তে ছুটে চলছে আমারবাজার

নিজস্ব প্রতিবেদক, পিটিবিনিউজবিডি.কম
বাংলাদেশে অনলাইনে বেচাকেনার অন্যতম বৃহৎ পোর্টাল আমারবাজার লিমিটেডের অনুষ্ঠানে বক্তারা বলেছেন, চুক্তিবদ্ধ কোম্পানির প্রকৃত পণ্য গ্রাহকদের দ্বারপ্রান্তে পৌঁছে দিতে আমারবাজার ছুটে চলছে অবিরাম।রাজধানীর তোপখানা রোডে বিএমএ মিলনায়তনে ’গত ১ মার্চ অনুষ্ঠিত চুক্তিস্বাক্ষর ও সেলিব্রেশন ২০১৯ অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ই-কমার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. আব্দুল ওয়াহেদ তমাল।বিশেষ অতিথি উপস্থিত ছিলেন এসএসএল ওয়ারলেসের প্রধান পরিচালন কর্মকর্তা ([সিওও) আশিস চক্রবর্তী।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন আমারবাজার লিমিটেডের চেয়ারম্যান মো. মামুনার রশিদ, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুজ্জামান, পরিচালক (প্রশাসন ও অর্থ) জি এম গোলাম রব্বানি, পরিচালক (বিপণন) মো. মুঞ্জুরুল মোর্শেদ, পরিচালক (অপারেশন) মো. মনিরুজ্জামান, পরিচালক (করপোরেট মার্কেটিং) মাসুদুর রহমান, পরিচালক (ট্রেনিং) তাজুল ইসলাম ও আমারবাজারের মিডিয়া এডভাইজার আরিফ সোহেল।

সাইনিং সেরেমনি অনুষ্ঠানে গ্রামীণফোনের ই-কমার্স অ্যান্ড পেমেন্টসের ডিজিএম এস এম জাহাদুল আরাফিন এবং এসবি টেল এন্টারপ্রাইজ লিমিটেডের (সিমফনি ব্র্যান্ড, এডিসন গ্রুপ) হেড অব করপোরেট সেলসের মো. আনিসুজ্জামান খানের সঙ্গে চুক্তি সম্পাদিত হয়েছে।

অনুষ্ঠানে বক্তারা জানান, আমারবাজার দেশ-বিদেশের প্রায় ৫০টি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। চুক্তিবদ্ধ প্রতিষ্ঠানের পণ্য গ্রাহকদের চাহিদা অনুযায়ী ঘরেঘরে পৌঁছে দিতে আমারবাজার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শুধু বেচাকেনাই নয়, তৃণমূল পর্যায়ের গ্রাহকদের পণ্যসেবা নিশ্চিত করাও এই প্রতিষ্ঠানের দৃঢ় অঙ্গীকার।