মানিকগঞ্জে ধর্ষণের অভিযোগে সেই দুই পুলিশ কর্মকর্তা গ্রেপ্তার

এসআই সেকেন্দার হোসেন ও এএসআই মাজহারুল ইসলাম। ফাইল ছবি।

মানিকগঞ্জ সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় এক নারীকে দুই দিন আটকে রেখে ধর্ষণের মামলায় দুই পুলিশ কর্মকর্তাকে গ্রপ্তার করা হয়েছে। গতকাল সোমবার (১১ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) সকালে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- সাটুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার হোসেন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাজহারুল ইসলাম।

ওসি আমিনুর ইসলাম বলেন, বর্তমানে তারা পুলিশ হেফাজতে সাটুরিয়া থানায় আছে। দুপুরের দিকে তাদের আদালতে তোলা হতে পারে।

সাটুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সেকেন্দার হোসেন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাজহারুল ইসলামের বিরুদ্ধে দুই দিন আটকে রেখে ধর্ষণ ও মাদক সেবন করানোর অভিযোগ করেছিলেন সাভারের এক নারী। রোববার জেলা পুলিশ সুপার অভিযোগটি পেয়ে মানিকগঞ্জ সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান ও ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার হামিদুর রহমান সিদ্দীকীকে বিষয়টি তদন্তের দায়িত্ব দেন। তদন্তে প্রাথমিক সত্যতা পায় তদন্ত কমিটির সদস্যরা। ওই ঘটনায় সোমবার সন্ধ্যায় ভুক্তভোগী নারী বাদী হয়ে মামলা দায়ের করেন। এরপর তাদের গ্রেপ্তার করা হয়।

ভুক্তভোগী নারী জানান, রোববার পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ দেয়ার পর সোমবার বিকালে তাকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশের তদন্ত কমিটি। পরে সোমবার সন্ধ্যায় তিনি বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেন।