সুন্দর ও আলোকিত বাগেরহাট গড়ে তুলতে চাই: শেখ তন্ময়

ফাইল ছবি।

এস এম রাজ, বাগেরহাট প্রতিনিধি, পিটিবিনিউজ.কম
বাগেরহাট-২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময় বলেছেন, আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের কাছে প্রতিশ্রুতি দিয়েছিলাম বাগেরহাটকে দুর্নীতি, সন্ত্রাস, মাদক, চাঁদাবাজ ও দখলবাজমুক্ত করে ছাড়বো। এ জন্য আমি আপনাদের সকলের সহযোগীতা চাই। গতকাল শনিবার (১২ জানুয়ারি) বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নে অসহায় দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ ও মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

শেখ তন্ময় বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সুন্দর ও আলোকিত বাগেরহাট গড়ে তুলতে চাই। এজন্য বাগেরহাট কোন দুর্নীতিবাজ, চাঁদাবাজ ও দখলবাজদের কোনোভাবেই স্থান দেয়া হবে না।

ডেমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মল্লিক মেহেদী হাসান তপুর সঞ্চালনায় মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ড. একে,আজাদ ফিরোজ টিপু, জেলা আওয়ামী লীগ নেতা শেখ ফিরোজুল ইসলাম, মাওলানা আনিছুর রহমান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও ডেমা ইউনিয়নের চেয়ারম্যান মো: মনি মল্লিক, জেলা শ্রমিক লীগের সভাপতি রেজাউর রহমান মন্টু, সিনিয়ার সহ-সভাপতি মো: আব্দুল বারেক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম প্রমুখ।