পৃথক দুর্ঘটনায় প্রাণ গেলো দুইজনের

নিজস্ব প্রতিবেদক, পিটিবিনিউজ.কম
রাজধানীতে পৃথক দুর্ঘটনায় প্রাণ গেলো দুইজনের। গতকাল বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দিবাগত রাতে রাজধানীর নতুন বাজার এলাকায় ও দক্ষিণখানের আশকোনা ও কাওলার মধ্যবর্তীস্থানে এসব দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সজিব (২২) ও সাগর কুমার সেনগুপ্ত (৪৩)।

বৃহস্পতিবার দিবাগত রাতে রাজধানীর নতুন বাজার এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সজিব (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলের আরো তিন আরোহী। নিহত সজিব ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুর উপজেলার কমলপুর গ্রামের মো. আবুল হোসেনের ছেলে। তিনি রাজধানীর পূর্ব বাড্ডা ডিআইটি প্রজেক্টের পূর্ব পাশে সিটি কপোরেশন স্টাফ কোয়াটারে থাকতেন।

নিহত সজিবের মামা সবুজ মোল্লা জানান, সিটি কপোরেশনের স্টাফ কোয়াটার থেকে মোটরসাইকেলে করে সজিব ছোট মামা মোহাম্মাদ আলীসহ দুজনকে নিয়ে রাতে নতুনবাজার এলাকায় যাচ্ছিলো। এ সময় মোটরসাইকেল দুর্ঘটনা ঘটেছে বলে শুনতে পেরেছি। আহত অন্যরা ভালোই আছে তবে মোহাম্মদ আলীর অবস্থা গুরুতর বলে জানান তিনি।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে নতুনবাজার প্রগতি সরণিতে মোটরসাইকেল ঘুরানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে চারজন গুরুতর আহত হন। পরে আহতদের সবাইকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে। সজিবকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দিবাগত রাতে রাজধানীর দক্ষিণখানের আশকোনা ও কাওলার মধ্যবর্তীস্থানে ট্রেনে কাটাপড়ে সাগর কুমার সেনগুপ্ত (৪৩) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) বিমানবন্দর স্টেশন পুলিশ ফাঁড়ির (এসআই) নজরুল ইসলাম জানান, সাগরের মরদেহ ময়নাতদন্তের জন্য সকালে ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে।