বিপিএলের চারটি ম্যাচের সময়সূচি পরিবর্তন

স্পোর্টস ডেস্ক, পিটিবিনিউজ.কম
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আগামী শনিবার ও রোববারের চারটি ম্যাচের সময়ের পরিবর্তন আনা হয়েছে। ৫ জানুয়ারি থেকে শুরু হওয়া ৬ষ্ঠ আসরের বিপিএলে প্রতিদিন দুটি করে ম্যাচ মাঠে গড়াচ্ছে। বিপিএলে দিনের প্রথম ম্যাচের সময় নির্ধারণ করা হয়েছে দুপুর ১২.৩০ মিনিটে। পরের ম্যাচের সময় ছিলো বিকেল ৫.২০ মিনিটে।

শিশিরের কারণে ম্যাচের এই সময় সূচি নির্ধারণ করা হয়েছে। কিন্তু আগামী শনিবার ও রোবারের ম্যাচের সূচিতে আনা হয়েছে কিছুটা পরিবর্তন। সূচি অনুযায়ী, শনিবার (১২ জানুয়ারি) প্রথম ম্যাচে মুখোমুখি হবে চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্স। ওই ম্যাচের সূচি নতুন করে নির্ধারণ করা হয়েছে দুপুর ১২.৩০ মিনিটের বদলে ১.৩০ মিনিটে। এরপর দিনের দ্বিতীয় ম্যাচে খেলবে ঢাকা ডায়নামাইটস এবং সিলেট সিক্সার্স। ওই ম্যাচের সময় ছিলো বিকেল ৫.২০ মিনিটে। কিন্তু ম্যাচটা মাঠে গড়াবে সন্ধ্যা ৬.৩০ মিনিটে।

এরপর রোববার (১৩ জানুয়ারি) প্রথম ম্যাচে সূচি অনুযায়ী, মুখোমুখি হবে রংপুর রাইডার্স ও রাজশাহী কিংস। এই ম্যাচটাও অনুষ্ঠিত হবে দুপুর ১.৩০ মিনিটে। এরপর দিনের দ্বিতীয় ম্যাচে চিটাগং ভাইকিংস খেলবে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে। ওই ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬.৩০ মিনেটে।

ম্যাচের এই সূচি পরিবর্তনের কোনো কারণ এখনো জানায়নি বিসিবি বা বিপিএল আয়োজক কমিটি। তবে বিসিবি’র নিজস্ব সাইটে উল্লেখিত ওই দুই দিনের ম্যাচের পরিবর্তিত সূচি দেয়া হয়েছে। দর্শক খরা কাটাতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলেই মনে করা হচ্ছে।

এছাড়া বিপিএলের ষষ্ঠ আসরের সূচিতে শুক্রবারের ম্যাচ রাখা হয়েছে দুপুর দুইটায়। এছাড়া দ্বিতীয় ম্যাচ রাখা হয়েছে সন্ধ্যা সাতটায়। সূচি অনুযায়ী, শুক্রবারের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটস ও রংপুর রাইডার্স দুপুর দুইটায় মাঠে নামবে। এছাড়া দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস মুখোমুখি হবে আগের সূচির সময়ে।