এবার ক্যান্সারে আক্রান্ত রাকেশ রোশন

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
একের পর এক দুঃসংবাদ। চিন্তিত তারকারা, বিচলিত ভক্তমহল। বলিউডপাড়ায় নেমেছে ভয়ের ছায়া। ক্যানসারের ভয়ানক ছোবল একে একে ভর করছে বিভিন্ন তারকার ওপর। সোনালি বেন্দ্রে, ইরফান খান, ঋষি কাপুরের পর এবার ক্যান্সারে আক্রান্ত হলেন জনপ্রিয় পরিচালক রাকেশ রোশন। আজ মঙ্গলবার (৮ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবার ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন হৃত্বিক রোশন।

ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে বাবার সঙ্গে ধারণকৃত একটি ছবি পোস্ট করে ক্যাপশনে রোশন লিখেছেন, সকালে বাবার সঙ্গে একটি ছবি তুলি। জানতে পারলাম তিনি অস্ত্রোপচারের দিনও জিম মিস করবেন না। আমার জানা মতে তিনি একজন শক্তিশালী মানুষ। কয়েক সপ্তাহ আগে ঘাড়ে প্রাথমিক স্তরের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন তিনি। তবে আজকের মতই সংগ্রাম করতে প্রস্তুত। পরিবারের সদস্য হিসেবে আমরা সৌভাগ্যবান। আশীর্বাদ করুন যেন তার মতো নেতা হতে পারি।

গত বছর আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ স্তন ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। সম্প্রতি তাহিরার কেমোথেরাপি নেওয়া শেষ হয়েছে। ক্যানসারে আক্রান্ত সোনালি বেন্দ্রে এখন সুস্থতার পথে। শোনা যাচ্ছে, বলিউড অভিনেত্রী নাফিসা আলিও ক্যান্সারে আক্রান্ত। দীর্ঘদিন ধরে লন্ডনে থেকে ক্যানসারের চিকিৎসা করাচ্ছেন অভিনেতা ইরফান খান। এছাড়া বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরও ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন। পরপর একই ধরনের এতোগুলো দুঃসংবাদ সিনেমা পাড়ার মানুষদের ভাবিয়ে তুলছে।