নতুন বছরকে স্বাগত জানালেন ক্রীড়া তারকারা

ক্রীড়া ডেস্ক, পিটিবিনিউজ.কম
বিদায় ২০১৮, নতুন দিনের প্রত্যাশায় স্বাগত ২০১৯। দেখতে দেখতে কেটে গেলো আরেকটি বছর। পুরনোকে ঝেরে ফেলে নব-উদ্যমে সুখ, সমৃদ্ধি আর সফল্যের প্রত্যাশায় নতুন বছর শুরু করেছেন ক্রীড়া দুনিয়ার সুপারস্টারেরা। আর ২০১৯ সালের নতুন এই বছরকে স্বাগত জানালেন বাংলাদেশের ক্রিকেটাররা। যেখানে ইতোমধ্যে নতুন বছরের সূচি হাতে পেয়ে গেছেন তারা।

জনপ্রতিনিধি হিসেবে নতুন বছর শুরু করেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ফেসবুকে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল-হাসান, উইকেটরক্ষক মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান- সবাই শুভেচ্ছা জানিয়েছেন ভক্ত-সমর্থকদের।

ফেসবুকে একটি ছবি পোস্ট করে মুশফিক ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ! দারুণ একটি বছর কেটেছে আমাদের। সর্বশক্তিমানের কাছে প্রার্থনা নতুন বছরে তিনি যেন আমাদের সকল পাপ মোচন করে দেন। নিজেদের উন্নতির জন্য আমরা যেন আরো বেশি মনোযোগী হয়ে উঠতে পারি। আমার পরিবারের পক্ষ থেকে সবাইকে নতুন বছরের জন্য শুভকামনা।’

মাহমুদউল্লাহ রিয়াদ লিখেছেন, আলহামদুলিল্লাহ ২০১৮ ও ২০১৯ এর জন্য ইনশাআল্লাহ। সবাইকে নববর্ষের শুভেচ্ছা।

সৌম্য সরকার লিখেছেন, নতুন বছরে সবার সমৃদ্ধিশালী জীবন কামনা করছি।

বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নিজের অফিসিয়াল ফেসবুক পেজের কাভার ফটো নতুন বছরকে স্বাগতম জানিয়ে পোস্ট করেছেন।

ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি নতুন বছর উদযাপন করেছেন সিডনিতে প্রিয়তমা আনুষ্কা শর্মার সঙ্গে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন কোহলি। ভক্তরাও নতুন বছরে তার সাফল্য কামনা করেছেন। মেলবোর্নে বক্সি ডে টেস্টে অস্ট্রেলিয়াকে হারিয়ে জয় দিয়ে ২০১৮ সাল শেষ করেছে কোহলির ভারত। সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে আছে তারা। আগামীকাল সিডনিতে সিরিজ নির্ধারণী টেস্টে মাঠে নামবে কোহিলর দল।

ফুটবল দুনিয়ার সুপারস্টার লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদো নিজ নিজ পরিবারের সঙ্গে উদযাপন করেছেন নতুন বছর। মেসি তার সহধর্মিনী অ্যান্তেনিয়া রুকুজ্জো আর সন্তানদের নিয়ে এখন আর্জেন্টিনাতে অবকাশ যাপন করছেন। রোনালদো তুরিনে বান্ধবি জর্জিনা রদ্রিগেজ আর ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রের উদাপন করেছেন থার্ডি ফার্স্ট নাইট।

ব্রাজিলিয়ান সুপারস্টার নতুন বছরে তার ভক্তদের ‘নিনজা’ স্কোয়াডে যোগ দেয়ার আমন্ত্রন জানিয়েছেন। কিলিয়ান এমবাপে বার্সেলোনা তারকা উসমান ডেম্বেলের সঙ্গে উদযাপন করেছেন নতুন বছর। গ্যারেথ বেল, পল পগবা, লুকা মদ্রিচ- সবাই বেশ আনন্দেই কাটিয়েছেন নতুন বছর।

টেনিস তারকা সেরেনা উইলিয়ামসের গত মৌসুমটা শেষ হয়েছিল বাজেভাবে। ইউএস ওপেনের ফাইনালে বিতর্কের জন্ম দিয়ে জাপানের নওমি ওসাকার কাছে হেরে গিয়েছিলেন তিনি। নতুন বছরে ভালো কিছুর আশা ব্যক্ত করেছেন মার্কিন কৃষ্ণকলি।