অপশক্তি পরাজয় মেনে নিতে না পেরে মরণ কামড় দেবে: কাদের

নোয়াখালী সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
দুই একটা বিচ্ছিন্ন ঘটনা ছাড়া প্রতিটি কেন্দ্রে উৎসবমুখর পরিবেশে নির্বাচন হচ্ছে দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সাম্প্রদায়িক অপশক্তি পরাজয় মেনে নিতে না পেরে মরণ কামড় দেবে। আজ রোববার (৩০ ডিসেম্বর) সকাল পৌনে ৯টার দিকে নিজ নির্বাচনী কেন্দ্র কোম্পানীগঞ্জ উপজেলার উদয়ন প্রি–ক্যাডেট একাডেমিতে ভোট দেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের। এরপর তিনি সাংবাদিকদের সঙ্গে এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, জনগণের প্রত্যাশা অনুযায়ী দেশে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হবে। প্রচণ্ড শীত উপেক্ষা করে ভোটারেরা কেন্দ্রে এসে ভোট দিচ্ছেন। দু–একটা বিচ্ছিন্ন ঘটনা ছাড়া প্রতিটি কেন্দ্রে উৎসবমুখর পরিবেশে নির্বাচন হচ্ছে। তিনি বলেন, তাঁর নির্বাচনী এলাকায় জনগণ যে রায় দেবেন, তা তিনি মেনে নেবেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার নেতৃত্বে মহাজোটের বিজয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

কাদের বলেন, বিজয়ের মাসে সাম্প্রদায়িক অপশক্তি পরাজয় মেনে নিতে পারবে না। পরাজয় মেনে নিতে না পেরে তারা মরণ কামড় দেবে। তারা যেকোনো মুহূর্তে আঘাত করতে পারে। এটা মোকাবেলা করার জন্য আইন-শৃংখলা বাহিনী ও আমাদের দলীয় নেতা-কর্মীরা প্রস্তুত রয়েছেন।

এ নির্বাচনে জনগণের প্রত্যাশা পূরণ হবে মন্তব্য করে তিনি বলেন, মহাজোটের গণজোয়ার দেখে সাম্প্রদায়িক অপশক্তি বেপরোয়া হয়ে উঠেছে। গতকাল পর্যন্ত যে কয়েকজন নিহত হয়েছেন তারা সবাই হয় আওয়ামী লীগের অথবা অঙ্গসংগঠনের নেতা-কর্মী।