যশোর-৩ আসনে কাজী নাবিলকে জাপার সমর্থন

প্রদীপ ঘোষ, যশোর ব্যুরো, পিটিবিনিউজ.কম
যশোর-৩ সদর আসনে নৌকার প্রার্থী কাজী নাবিল আহমেদকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন জাতীয় পার্টির (এরশাদ) প্রার্থী জাহাঙ্গীর আলম। গতকাল শুক্রবার (২৮ ডিসেম্বর) বিকালে যশোর শহরের কাজীপাড়ায় কাজী নাবিল আহমেদের বাসভবনে তার হাতে ফুল দিয়ে নিজের সমর্থন জানান লাঙ্গলের প্রার্থী জাহাঙ্গীর আলম। এ সময় জাহাঙ্গীর আলমকে ধন্যবাদ জানিয়ে কাজী নাবিল আহমেদ বলেন, জাতীয় পার্টি মহাজোটের শরীক দল। তারা সবসময় জোটের সঙ্গে ছিলো, আছে এবং ভবিষ্যতেও থাকবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাষ্ট্র ক্ষমতায় এরশাদ সাহেবও রয়েছেন। তিনি দেশের বিভিন্ন স্থনে মহাজোটের অনেক প্রার্থীকে যেমন সমর্থন দিয়েছেন, তেমনি জননেত্রী শেখ হাসিনাও মহাজোটের দল জাতীয় পার্টির বেশ কয়েকজন প্রার্থীকে সমর্থন দিয়েছেন।

জাতীয় পার্টির নেতা-কর্মীরা মহাজোটের প্রার্থী হিসেবে ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেবেন বলেও আশা প্রকাশ করেছেন কাজী নাবিল আহমেদ। তিনি বলেন, যশোর সদর আসনে লাঙ্গল মার্কার প্রার্থী সুষ্ঠুভাবে তাদের নির্বাচনী প্রচারণা চালিয়েছিলেন। তাদের সঙ্গে আমার কখনোই দেখা হয়নি। আজই প্রথম প্রার্থী জাহাঙ্গীর আলমের সঙ্গে দেখা হলো। আমি তার সুস্থতা কামনা করি।

যশোর-৩ আসনে নৌকা প্রতীকে কাজী নাবিল আহমেদকে সমর্থন জানিয়ে জাতীয় পার্টির জাহাঙ্গীর আলম বলেন, কোনো চাপ বা হুমকিতে নয়, মহাজোট প্রার্থীকে যশোর সদরে সর্বোচ্চ ভোটে বিজয়ী করতে আমরা কাজী নাবিল আহমেদকে সমর্থন জানিয়েছি। আশা করি নৌকা মার্কা যশোরে সর্বোচ্চ ভোটে বিজয়ী হবে। আমরা কাজী নাবিলের পক্ষে কাজ করবো।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যশোর জেলা কমিটির সভাপতি শরিফুল ইসলাম সরু চৌধুরী, যুগ্ম সম্পাদক সেকেন্দার আলী, নজরুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা পারুল নাহার আশা, দপ্তর সম্পাদক মনিরুজ্জামান হিরণ, সদর উপজেলা কমিটির সভাপতি আজিজুর রহমান আজিজ, যুব সংহতির সভাপতি আব্দুর রহমান বাদল চাকলাদারসহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।