নির্বাচনের বিশেষ টেলিছবি ‘খেলারামের খেলা’ আজ

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে রেজানুর রহমান নির্মাণ করেছেন বিশেষ টেলিছবি ‘খেলারামের খেলা’। এই টেলিছবিটি চ্যানেল আইতে প্রচার হবে আজ বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) বেলা ৩টা ৫ মিনিটে। এতে জুটিবদ্ধ হয়েছেন রওনক হাসান ও সামিয়া অথৈ। সুটিং হয়েছে নীলফামারী জেলার সৈয়দপুর, গাজীপুরের মাওনা ও ঢাকার বিভিন্ন এলাকায়।

গল্প গড়ে উঠেছে নির্বাচনের সময় গ্রামের একটি মেয়ের ধর্ষিত হওয়ার প্রেক্ষাপটে। কাহিনীতে দেখা যাবে- গ্রামের এক মেয়ে ধর্ষিত হওয়া এবং তা প্রচার মাধ্যমে উঠে আসার পর কীভাবে স্থানীয় পর্যায়ে, পরবর্তীতে দেশব্যাপী ব্যাপক তোলপাড় শুরু হয়।

ধর্ষণের এই ঘটনাকে কাজে লাগিয়ে এক পক্ষ অন্যপক্ষকে ঘায়েল করার ঘৃণ্য প্রতিযোগিতায় মেতে ওঠে। ঢাকা থেকে দেশের প্রায় প্রতিটি টেলিভিশন চ্যানেল ও সংবাদপত্রের প্রতিনিধিরা ধর্ষিতার খোঁজ নিতে যায়। এই সুযোগে প্রচার মাধ্যমে নিজ নিজ রাজনৈতিক শক্তিকে ফোকাস করার প্রতিযোগিতা শুরু করে বিভিন্ন পক্ষ। ঢাকা থেকে জাতীয় পর্যায়ের নেতারা আসতে থাকেন। শুরু হয় মিছিল দেখানোর প্রতিযোগিতা।

নেতা আসে, নেতা যায়। ধর্ষণের বিচার হবে বলে প্রতিশ্রুতি দেয়। কিন্তু ধর্ষণের বিচার হয় না।

‘খেলারামের খেলা’ নামের টেলিছবিতে আরো অভিনয় করেছেন মোহাম্মদ বারী, মাহবুবা রেজানুর, মোশারফ হোসেন, মিন্টু সরদার, সুকর্ন হাসান, মনি কানচনসহ সৈয়দপুর ও ঢাকার বিভিন্ন নাট্যসংগঠনের শতাধিক নাট্যকর্মী। টেলিছবিটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন নির্মাতা রেজানুর রহমান।