‘পরাজয় নিশ্চিত জেনে পাগলের মত প্রলাপ বকছে বিএনপি’

পি কে অলোক, ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি, পিটিবিনিউজ.কম
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ (মোল্লাহাট-চিতলমারী-ফকিরহাট) আসনের আওয়ামী লীগ প্রার্থী জননেতা শেখ হেলাল উদ্দীন বলেছেন, বিএনপির প্রার্থীরা পরাজয় নিশ্চিত জেনে পাগলের মত প্রলাপ বকছে। যারা এতিমদের টাকা মেরে খায়, দুর্নীতিতে বিশ্বের শ্রেষ্ঠ হয়, তাদের দিয়ে কি দেশের উন্নয়ন করা সম্ভব। আজ মঙ্গলবার (২৫ ডিসেম্বর) বিকালে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের উদ্যোগে আযোজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

শেখ হেলাল উদ্দীন বলেন, বিএনপি ২০০১ সালে ক্ষমতা গ্রহণের পর দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলের সকল উন্নয়ন কর্মকান্ড বন্ধ করে দিয়েছিলো। পরবর্তিতে ২০০৮ সালে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে প্রথম মন্ত্রী পরিষদের বৈঠকে বন্ধকৃত সকল মিল কলকারখানা চালু করে দেশকে উন্নয়নের দিকে নিয়ে গেছে। আওয়ামী লীগ দেশ ও জাতির ভাগ্যের উন্নয়নে কাজ করছে। আর কাজ করছে বলেই আজ সারা বিশ্ব তাঁর প্রসংশা করছে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য সকলের প্রতি আহ্বান জানান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জাতীয় পরিষদের সদস্য শীবপ্রসাদ ঘোষ। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আ.লীগ কেন্দ্রিয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিরিনা আক্তার এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের ভাইচ প্রেসিডেন্ট এ্যাডভোকেট হেমায়েত ভুদ্দিন ভুইয়া, মহিলা সম্পাদীকা হ্যাপী বড়াল ও জাতীয় পাটির্র নেতা এসএম আল জুবায়েদ প্রমুখ।

এর আগে আটটি ইউনিয়নের ৭২টি ওয়ার্ড হতে শত শত নেতাকর্মী ব্যানার, ফেস্টুন ও মিছিল সহকারে জনসভাস্থলে হাজির হলে সেখানে জনসমুদ্রে পরিণত হয়।