গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলা, হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক, পিটিবিনিউজ.কম
নির্বাচনি গণসংযোগের সময় ঢাকা-৩ আসনে বিএনপির প্রার্থী ও দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে গয়েশ্বর চন্দ্র রায় ও দক্ষিণ কেরাগীগঞ্জ বিএনপির সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবুসহ আটজন আহত হয়েছেন বলে বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে। আজ মঙ্গলবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কেরানীগঞ্জের চুনকুটিয়া কদমতলা এলাকায় এই হামলার ঘটনা ঘটে। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এই বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার সন্ধ্যায় ধানের শীষের প্রার্থী গয়েশ্বর চন্দ্র রায় কর্মী-সমর্থকদের নিয়ে বের হলে তার ওপর লাঠি-সোঠা ও দেশীয় অস্ত্র নিয়ে একদল সন্ত্রাসী হামলা চালায়। এতে গয়েশ্বর চন্দ্রসহ অনেক কর্মী-সমর্থক আহত হন।

আহত গয়েশ্বরকে রাজধানীর কাকরাইলে ইসলামী ব্যাংক হসপপাতাল ও বাকিদের বিভিন্ন হসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান রিজভী।

এদিকে, কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সেখানকার আওয়ামী লীগের প্রার্থী নসরুল হামিদ বিপুর নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক শাকুর হোসেন বলেন, বিষয়টি আমি শুনিনি। আমাদের নেতা-কর্মীদের বিরুদ্ধে ঢালাও মিথ্যা অভিযোগ দেয়া হচ্ছে।’ তিনি আরো বলেন, যদি হামলার ঘটনাটি ঘটে থাকে, তাহলে সেটি বিএনপির অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে ঘটতে পারে।