সিরাজগঞ্জে নৌকায় ভোট চাইলেন জাহিদ হাসান

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
দুই দশকের বেশি সময় ধরে তুমুল জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর জন্য নৌকা মার্কায় ভোট চাইলেন। গতকাল শনিবার দিনভর সিরাজগঞ্জ-২ (সদর ও কামারখন্দ) আসনে নৌকার প্রার্থী অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপির পক্ষে তিনি সদরের বিভিন্ন স্থানে নির্বাচনী প্রচার-প্রচারণায় অংশ নেন।

এদিন বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত জেলা শহর ও সদর উপজেলার বিভিন্নস্থানে গণসংযোগ করেন জাহিদ হাসান। দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়েও তিনি নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

স্বাধীনতার সপক্ষের শক্তি আওয়ামী লীগকে আবারো বিজয়ী করার আহ্বান জানান জাহিদ হাসান বলেন, ‘আওয়ামী লীগের কারণে দেশ স্বাধীন হয়েছে বলেই আজ আমি চলচ্চিত্র ও টিভি ব্যক্তিত্ব। তা না হলে পরাধীন দেশের অধিবাসী হয়ে মাথা উচু করে থাকতে পারতাম না আমরা কেউই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার গত ১০ বছরে দেশে ব্যাপক উন্নয়ন করেছে। বাংলাদেশ আজ অনেক এগিয়ে গেছে। বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। উন্নয়নের এই ধারা বজায় রাখতে আবারো নৌকাকে বিজয়ী করতে হবে।’

এসময় তিনি ক্লিন ইমেজের প্রার্থী ডা. হাবিবে মিল্লাত মুন্নাকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

এর আগে অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপির জন্য নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন ১৪ দলের সমন্বয়ক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, প্রধানমন্ত্রীর জামাতা প্রকৌশলী মাশরুর হোসেন মিতু, নাট্য ব্যাক্তিত্ব পীযূষ বন্দ্যোপাধ্যায়, নাট্য অভিনেতা আজিজুল হাকিম, জিনাত হাকিম, গোলাম ফরিদা ছন্দা, আরমান পারভেজ মুরাদ, শিশির আহমেদ, ম আ সালাম, শ্যামল জাকারিয়া, মাটি, তমা ও কন্ঠশিল্পী অর্জুন কুমারসহ ৪০ জন সাংস্কৃতিক-কর্মী।

অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না বলেন, মানুষ এখন জামাত-বিএনপির সেই অগ্নিসন্ত্রাস আর দেখতে চায় না। আজ তারা উন্নয়ন ও শান্তির সঙ্গে। এ কারণে নাট্য ব্যাক্তিত্ব পীযূষ বন্দ্যোপাধ্যায়, নাট্য অভিনেতা আজিজুল হাকিম, জাহিদ হাসানসহ সারাদেশের সাংস্কৃতিক, পেশাজীবী ও সামাজিক ব্যক্তিরা নৌকার প্রচারণায় মাঠে নেমেছেন। সকল শ্রেণি-পেশার মানুষ একযোগে নৌকার পক্ষে মাঠে নামায় বিজয় সুনিশ্চিত বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।