‘শেখ হাসিনা শুধু বাংলাদেশের নয়, বিশ্বের নেতা হবেন’

শাজাহান খান। ফাইল ছবি।

মাদারীপুর সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট যতো বেশি পড়বে, বিদেশে আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মান ততো বেশি বাড়বে বলে জানিয়েছেন নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান। তিনি বলেছেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশের নয়, বিশ্বের নেতা হবেন। আজ বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকালে জেলার সদর উপজেলার হাউসদি বাজারে নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হবে। এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য সকলের দায়িত্ব শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনা। এজন্য আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে সবাই নৌকার পক্ষে রায় দিবেন।

ভোটারদের উদ্দেশ্যে শাজাহান খান বলেন, আপনারা মনে রাখবেন নৌকা মার্কায় ভোট যতো বেশি হবে, শেখ হাসিনার ওজন সারাবিশ্বে ততো বেশি বাড়বে। তিনি বলেন, সারাবিশ্ব তখন তাকিয়ে দেখবে শেখ হাসিনার জনসমর্থণ কতো বেশি। এই নির্বাচনে শেখ হাসিনা যদি ৭০ থেকে ৮০ ভাগ ভোট পায়, তখন শেখ হাসিনা শুধু বাংলাদেশের নয়, বিশ্বের নেতা হবেন।

নৌমন্ত্রী বলেন, যে পাকিস্তানের হাত থেকে দেশ স্বাধীন হয়েছে, সেই পাকিস্তান বাংলাদেশের থেকে অর্থনৈতিকভাবে দুর্বল হয়ে গেছে। খালেদ জিয়া তার পাপের কারণে কারাগারে আছেন। তাকে শেখ হাসিনার সরকার কারাগারে পাঠায়নি, তার অপরাধের কারণে আদালত খালেদাকে কারাগারে পাঠিয়েছে। তিনি বলেন, আর খালেদা জিয়ার ছেলে তারেক রহমান লন্ডনে বসে ষড়যন্ত্র পাকাচ্ছেন। এই ষড়যন্ত্রকে রুখতে হলে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। তিনি আরো বলেন, শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসলে জঙ্গিবাদ দেশ থেকে চীরতরে নির্মূল হবে। জামাত-রাজাকারের সন্ত্রাসী কর্মকান্ড থাকবে না।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ও উপজেলার আওয়ামী লীগের নেতা-কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।