তারেক মানুষ হত্যা করে নির্বাচন বানচাল করতে চাই: হানিফ

মাহবুব-উল আলম হানিফ।ফাইল ছবি

শরীফুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি, পিটিবিনিউজ.কম
সাজাপ্রাপ্ত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মানুষ হত্যা করে নির্বাচন বানচাল করতে চাই বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ। আজ বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে কুষ্টিয়া সদরের নিজ নির্বাচনী এলাকা আব্দালপুর ইউনিয়নে নির্বাচনী সমাবেশ ও লিফলেট বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, ইতিপূর্বে বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও পত্রপত্রিকায় খবর এসেছিল নির্বাচনকে বানচাল করার জন্য তারেক রহমান লন্ডন থেকে হত্যার নীল নকশা করছে। তারেক রহমান মানুষ হত্যা করে নির্বাচন বানচাল করতে চাই। তারই আলামত হিসেবে গতকাল দেশের দুই জায়গায় আওয়ামী লীগ ও যুবলীগের দুই কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, বিএনপি সন্ত্রাসী ও নাশকতামূলক কর্মকান্ড চালিয়ে নির্বাচনের পরিবেশ নষ্ট করতে চাই। তাই পরিস্কারভাবে বলতে চাই সন্ত্রাসী কর্মকান্ড করে নির্বাচন বানচাল করা যাবে না। যারা এই ধরনের কর্মকান্ডের সঙ্গে জড়িত আছে তাদের বিরুদ্ধে আইনশৃঙ্খলা বাহিনী কঠোর পদক্ষেপ নেবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সাধারন সম্পাদক প্রকৌশলী জাকির হোসেনসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।