বাগেরহাটে শেখ তন্ময়ের নির্বাচনী প্রচারণা শুরু

এস এম রাজ, বাগেরহাট প্রতিনিধি, পিটিবিনিউজ.কম
প্রতীক বরাদ্দের পর বাগেরহাট সদর আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী প্রধানমন্ত্রীর ভাতিজা শেখ সারহান নাসের তন্ময় আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। আজ সোমবার (১০ ডিসেম্বর) দুপুরে জেলা রিটার্নীং কর্মকর্তার কার্যালয় থেকে নৌকা প্রতীক পেয়ে তার সমর্থকরা শহরে গণ আনন্দ মিছিল বের করে।

এই মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেল রোডের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। কয়েক হাজার নেতা-কর্মী ও সমর্থক নৌকা প্রতীকের প্লাকার্ড, প্রতীকী নৌকা নিয়ে মিছিলে অংশ নেন। গণ মিছিলে প্রার্থী শেখ তন্ময়ের সঙ্গে তার বাবা শেখ হেলাল উদ্দীন উপস্থিত ছিলেন। এরআগে তারা দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত একটি সমাবেশ করে। বেলাবাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন এলাকার দলের নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে শহরের রেল রোডের দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকে। মিছিলের স্লোগানে স্লোগানে মূখরিত হয়ে উঠে গোটা শহর।

আওয়ামী লীগের দক্ষিণাঞ্চলের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য ও বাগেরহাট-১ আসনের প্রার্থী সাংসদ শেখ হেলাল উদ্দীন সমাবেশে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, এবারের নির্বাচনে আমরা বাবা ছেলে পাশাপাশি দুটি আসন থেকে নির্বাচনে প্রার্থী হয়েছি। আমার ছেলে শেখ তন্ময়কে বাগেরহাট সদর আসনে আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম। তাকে বিজয়ী করার দায়িত্ব আপনাদের। এই এলাকায় বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। তাই এই এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের নতুন মুখ শেখ পরিবারের সদস্য তরুণ প্রার্থী শেখ তন্ময়কে বাগেরহাট সদর আসনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি সাংসদ এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমানসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।