আপনারা হেরে যাচ্ছেন, আ’ লীগকে ড. কামাল

ড. কামাল হোসেন: ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক, পিটিবিনিউজ.কম
জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন ক্ষমতাসীন আওয়ামী লীগের উদ্দেশে বলেছেন, জনগণ আপনাদের কিভাবে দেখবে সেই কথাটা একটু ভাবুন। আপনাদের নেতা-কর্মীদের জনগণকে মোবারকবাদ দেয়ার সুযোগ করে দিন। ৩০ ডিসেম্বরের নির্বাচনে আপনারা তো ইনশাআল্লাহ হেরে যাচ্ছেন। তাই জনগণ আপনাদের কিভাবে দেখবে সেই কথাটা একটু ভাবুন।

আজ সোমবার বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ মানবাধিকার পর্যবেক্ষণ পরিষদের আয়োজনে ‘রাজনীতি ও মানবাধিকার’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

নির্বাচনের পরেরদিন ৩১ ডিসেম্বর সাধারণ জনগণ ও অন্য দলগুলোর নেতা-কর্মীরা যেন তাদের (আওয়ামী লীগ) মোবারকবাদ দিতে পারেন, নির্বাচনের আগের দিনগুলোতে ঠিক তেমন কিছু কাজ করে যাওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন প্রবীণ আইনজীবী কামাল হোসেন।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন সাবেক শিক্ষামন্ত্রী শেখ শহিদুল ইসলাম, বাংলাদেশ মানবাধিকার পর্যবেক্ষণ পরিষদের চেয়ারম্যান মো. নুরুল হুদা মিলু চৌধুরী এবং নির্বাহী পরিচালক তালুকদার মনিরুজ্জামান মনির প্রমুখ।

জনগণের ভোটাধিকার নিয়ে গণফোরাম সভাপতি ও ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা কামাল হোসেন বলেন, ভোটাধিকার প্রয়োগ করতে না পারার ব্যর্থতা জনগণের। দেশের মালিক ১৮ কোটি মানুষ। এর অর্ধেকও যদি একত্র হয়ে মালিকানা নিজেরা ভোগ করতে চায়, তবে কেউ তা রুখতে পারবে না।