পুলিশবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা, আহত ২০

ঝালকাঠি সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
ঝালকাঠিতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে অন্তত ২০ জন আহত হয়েছেন। গতকাল শনিবার রাত সোয়া ১০টার দিকে রাজাপুর উপজেলার নৈকাঠি এলাকায় খুলনা-বরিশাল আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন জানান, প্রশিক্ষণ শেষে খুলনা থেকে পুলিশের ৩৬ সদস্য নিয়ে ফিরছিলো বাসটি। পথে নৈকাঠি এলাকায় সামনের একটি চাকা খুলে গেলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে এসআই আক্তার, এসআই হাফিজ, নারী কনেস্টবল মাহফুজা, হাফিজা, শাহনাজ, লিমা, আফরোজা, সুরমা, মরিয়ম, ময়না, মনিয়া, তামান্না, শামিমা, সুরাইয়া, তন্নিসহ অন্তত ২০ সদস্য আহত হয়েছেন। তাদের উদ্ধার করে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

তিনি জানান, পরে উন্নত চিকিৎসার জন্য আহতদের ১৪ জনকে বরিশাল শেবাচিম হাসাপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা স্বাস্থ্য কেন্দ্রে ছুটে আসেন।

আহতরা জানায়, বেকুটিয়া ফেরিতে ওঠার সময় বাসে ত্রুটি দেখা দেয়। তখন গাড়ির সামনের চাকার নাট লাগালেও তাতে ত্রুটি থেকে যাওয়ায় এই দুর্ঘটনা ঘটেছে।