রাজশাহীতে ঝুলন্ত অবস্থায় স্কুলশিক্ষকের মরদেহ উদ্ধার

ফাইল ছবি

রাজশাহী সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
রাজশাহীর বাগমারা উপজেলায় গাছ থেকে ঝুলন্ত অবস্থায় স্কুলশিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবার মনে করছে, পারিবারিক অশান্তির জের ধরে তিনি আত্মহত্যা করেছেন। আজ শুক্রবার দুপুরে ময়নাতদন্তের জন্য তাঁর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত প্রশান্ত কুমার মণ্ডল(৪২) বাগমারা উপজেলার বেড়াবাড়ি গ্রামের পরিমল মণ্ডলের ছেলে। তিনি উপজেলার বড় বিহানালী বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাতে প্রশান্ত কুমার বাড়ির বাইরে গিয়ে আর ফেরেননি। রাতে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেও তাঁকে পাননি। সকালে প্রতিবেশীরা বাড়ির অদূরে জঙ্গলে একটি গাছের সঙ্গে প্রশান্ত কুমারকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে থানায় খবর দেওয়া হলে দুপুরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠায়।

বাগমারা থানার উপপরিদর্শক (এসআই) রাসেল কবির জানান, কয়েক মাস আগে বনিবনা না হওয়ায় শিক্ষক প্রশান্ত কুমারের সঙ্গে তাঁর স্ত্রীর বিচ্ছেদ হয়। স্ত্রী রাজশাহীর আদালতে নারী ও শিশু নির্যাতন আইনে তাঁর বিরুদ্ধে একটি মামলা করেছেন। মামলাটি বিচারাধীন। এছাড়া প্রশান্ত কুমার আর্থিক সংকটেও ভুগছিলেন।