নরসিংদীতে দুই বাসের মুখোমুখি সংর্ঘষে নিহত চার

প্রতীকী ছবি।

নরসিংদী সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
নরসিংদীর শিবপুর উপজেলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আরো ২০ জন আহত হয়েছেন। আজ শুক্রবার (৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সৈয়দনগর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

নিহতদের মধ্যে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন- শিবপুর উপজেলার ঘোড়ারগাঁও গ্রামের আবদুল হকের ছেলে আলাউদ্দিন(৬০), লোকাল বাসের চালক উত্তর নাগরিয়াকান্দি গ্রামের তাহের মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৫০) ও শিবপুরের কারাচর এলাকার নাছির উদ্দিনের স্ত্রী রেহেনা বেগম (৪৫)।

ওসি আবুল কালাম আজাদ জানান, ঢাকা থেকে মনোহরদীগামী রয়েল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও মনোহরদী থেকে নরসিংদীগামী নিরাপদ পরিবহনের একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত হন অন্তত ১৭ জন। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা আরো দুইজনকে মৃত বলে জানান। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় আটজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি জানান, দুইটি বাসের বেপরোয়া গতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে। ঘাতক দুটি বাসকে জব্দ করা হয়েছে। এই ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।