নিকিয়াঙ্কার বিবাহত্তোর সংবর্ধনায় নরেন্দ্র মোদী

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
ভারতের যোধপুর থেকে সরাসরি দিল্লিতে ছুটে গিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপস্টার নিক জোনাস। সেখানেই মঙ্গলবার (৪ ডিসেম্বর) অনুষ্ঠিত হলো নব-দম্পতির বিবাহত্তোর সংবর্ধনা। এতে উপস্থিত হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওইদিন দিল্লির তাজ প্যালেস হোটেলে রাখা জমকালো অনুষ্ঠানে রাত ১০টার দিকে নিক-প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানাতে পৌঁছান তিনি।

সেখানে নরেন্দ্র মোদীর সঙ্গে নিককে পরিচয় করিয়ে দেন প্রিয়াঙ্কা। তাদের দুইজনকে গোলাপ উপহার দিয়ে অভিনন্দন জানান মোদী। নিকিয়াঙ্কা ছাড়াও তাদের পরিবারের সবার সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।

কেমন ছিলো নিকিয়াঙ্কার বিয়ের সাজ
প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস এখন স্বামী-স্ত্রী। ডিসেম্বরের ১ ও ২ তারিখে খ্রিস্টান এবং হিন্দু রীতিতে বিয়ে হয় বলিউড ও হলিউডের এই দুই তারকার। সংগীত ও মেহেদি অনুষ্ঠানের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেলেও বিয়ের দিনের ছবি দেখা হয়েছিলনা কারো।

এবার সেই অপেক্ষার পালা শেষ হলো। প্রকাশ পেয়েছে নিকিয়াঙ্কার বিয়ের দিনের ছবি ও ভিডিও। খ্রিস্টান ও হিন্দু- দুই নিয়মের বিয়ের সাজের ছবি প্রকাশ পেয়েছে অনলাইনে। একটি ভিডিও প্রকাশ পেয়েছে খ্রিস্টান ধর্মের বিয়ের আয়োজনের।

যোধপুরের উমেদ ভবনে ১ ডিসেম্বর খ্রিস্টান ধর্ম মতে এবং ২ ডিসেম্বর হিন্দু ধর্ম মতে বিয়ে হয় নিক ও প্রিয়াঙ্কার। খ্রিস্টান ধর্মমতে বিয়ের দিন নিক পরেছিলেন কালো স্যুট-প্যান্ট-বুট এবং প্রিয়াঙ্কা পরেছিলেন সাদা গাউন। আর হিন্দু ধর্মের রীতি মেনে বিয়ের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা বাঙালি ঢংয়ে পরেছিলেন লাল লেহেঙ্গা আর সোনালি রংয়ের সেরোয়ানি পরেছিলেন নিক জোনাস। সোমবার (০৩ ডিসেম্বর) পরিবারের সদস্যদের নিয়ে দিল্লিতে যান নব-দম্পতি।

দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আনন্দঘন আয়োজনে হয় দুই তারকা বিয়ে।