সাত পাকে বাঁধা পড়লেন নিক-প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
ভারতীয় চলচ্চিত্র অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের মতো মার্কিন পপস্টার নিক জোনাস-বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও দুই রীতিতে বিয়ে করেছেন। গত শনিবার (১ ডিসেম্বর) ভারতের যোধপুরের বিলাসবহুল উমেদ ভবন প্যালেসে রাজকীয় আয়োজনে খ্রিস্টান রীতেতে গাঁটছড়া বেঁধেছেন তারা। এবার হিন্দু রীতে বিয়ে করেছেন নিকিয়াঙ্কা। গতকাল রোববার (২ ডিসেম্বর) একই হোটেলের ভিন্ন একটি স্থানে সাত পাকে বাঁধা পড়েছেন এই তারকা যুগল। তখন তাদের দুই পরিবার ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।

এদিকে বিয়ের আগে বর-কনের হলুদ ও সঙ্গীত অনুষ্ঠান হয়ে জমকালো আয়োজনে। সঙ্গীত অনুষ্ঠানের একটি ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যেখানে নিককে নেচে-গেয়ে অতিথিদের আনন্দ দিতে দেখা গেছে।

২০১৭ বছর মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের পরিচয় হয়। তখন তাদের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে গুঞ্জন তৈরি হয়। এরপর থেকে তাদেরকে এক সঙ্গে নানা জায়গায় দেখা যায়।

গত ১৮ আগস্ট মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাসায় রোকা (আশীর্বাদ) অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের বিয়ের পূর্ববর্তী আয়োজন শুরু হয়েছিলো। তখনই সামাজিক যোগাযোগমাধ্যমে নিকিয়াঙ্কা নিজেদের সম্পর্কের বিষয়টি অফিশিয়ালি জানান।