বিয়ের হ্যাটট্রিক রাহুল মহাজনের

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
সাবেক ‘বিগ বস’ প্রতিযোগী রাহুল মহাজন। আরো একটি পরিচয় হচ্ছে তিনি ভারতের প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী এবং বিজেপি নেতা প্রমোদ মহাজনের ছেলে। ২০০৬ সালে এই রাহুল প্রথম বিয়ে করেছিলেন দীর্ঘ ১৩ বছরের বান্ধবী শ্বেতা সিংহকে। শ্বেতা ছিলেন পেশায় একজন পাইলট। কিন্তু রাহুল-শ্বেতার বন্ধুত্বের সম্পর্ক এক যুগ পার করলেও বিয়ের সম্পর্কটি টিকেছিলো মাত্র এক বছর। অভিযোগ, শ্বেতাকে প্রায় মারধর করতেন রাহুল।

২০০৭ সালে বিচ্ছেদ হয় তাদের। এরপর মাঝে তিন বছর একা ছিলেন রাহুল। সেই একাকীত্ব ঘোচান ২০১০ সালে। ওই বছর ডিম্পি গঙ্গোপাধ্যায় নামে একজনকে বিয়ে করেন রাহুল। কিন্তু দ্বিতীয় বিয়ের কাহিনিও ঘুরে ফিরে মোড় নেয় প্রথম বিয়ের দিকে। চার বছর সংসার করার পর ২০১৪ সালে বিচ্ছেদ হয় রাহুল-ডিম্পির। প্রথম স্ত্রীর মতো ডিম্পিও রাহুলের নামে শারীরিক নির্যাতনের অভিযোগ আনেন। যে অভিযোগ গড়িয়েছিলো আদালত পর্যন্ত।

সেই রাহুল এবার বিয়ের হ্যাটট্রিকটা করেই ফেললেন। তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন তিনি। এবারের পাত্রী নাতাল্যা ইলিনা। তিনি পেশায় একজন মডেল। ২৫ বছর বয়সী এই মডেল ৪৩ বছর বয়সী রাহুলের চেয়ে ১৮ বছরের ছোট। সম্প্রতি মুম্বাইয়ের মালাবার হিলসের একটি মন্দিরে চুপিসারে বিয়ে সারেন এই অসম জুটি। সেই বিয়েতে আমন্ত্রিত অতিথি ছিলেন মাত্র ২৫ জন। তবে বয়সের এই ফারাকটাকে পাত্তা দিচ্ছেন না রাহুল। তার কথায়, ‘আমাদের দুইজনকে একসঙ্গে বেশ সুন্দর লাগে। আমার উচ্চতা ৬ ফুট ২ ইঞ্চি আর নাতাল্যা ৫ ফুট ১০।’ কিন্তু কোনো আয়োজন ছাড়াই হয়ে গেলো সাবেক কেন্দ্রীয় মন্ত্রী প্রমোদ মহাজনের ছেলের বিয়ে। অবাক অনেকেই।

এ প্রসঙ্গে রাহুল বলেন, এর আগের দুটি বিয়ে বেশ বড়সড় ভাবে হয়েছিলো। কিন্তু বেশি দিন টেকেনি। তাই এবার আয়োজন ছাড়াই বিয়ে করে ফেললাম।