এফডিসির মঞ্চে গাইলেন ইমরান, নাচলেন সিয়াম-পূজা

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে লাল নীল আলোয় ঝলকানি, পুরোটাই যেন বিয়ে বাড়ির আবহ। গতকাল বৃহস্পতিবার ‘দহন’ ছবির মিট দ্য প্রেস ও ট্রেলার লঞ্চিং অনুষ্ঠান শেষের সাংস্কৃতিক অনুষ্ঠানে দেখা গেলো এমন দৃশ্য।

এমন আবহে মঞ্চে গান গাইতে উঠলেন কণ্ঠশিল্পী ইমরান। মঞ্চে গান গাওয়ার আগে উপস্থিত দর্শক সারি থেকে ডেকে নিলেন হালের জনপ্রিয় জুটি সিয়াম আহমেদ ও পূজা চেরিকে। কারণ ইমরান যে গানটি গাইবেন সেটি ‘পোড়ামন টু’ ছবির গান। যাতে লিপ দিয়েছেন সিয়াম-পূজা।

এরপরই শুরু হলো তাদের মঞ্চ কাপানো পারফরমেন্স। ইমরান গাইলেন ‘প্রেমের বাক্স’। তাতে নাচলেন সিয়াম-পূজা। শুধু নাচলেনই না, ইমরানের সঙ্গে গানে কণ্ঠও দিলেন পূজা। পরপর বেশ ক’টি গানই হলো মঞ্চে। সবগুলোই গানেই নাচলেন ‘পোড়ামন টু’র এ জুটি।

বৃহস্পতিবার ‘দহন’ ছবির মিট দ্য প্রেস ও ট্রেলার লঞ্চিং অনুষ্ঠান শেষের সাংস্কৃতিক অনুষ্ঠানে দেখা গেলো এমনটি। এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে হলো এ আয়োজন। যাতে হাজার হাজার মানুষের উপস্থিতির সঙ্গে ছিলেন চলচ্চিত্রটির সঙ্গে সংশ্লিষ্ঠ সকল তারকা কলাকৌশলী। এছাড়াও চলচ্চিত্রের আরও অনেক মানুষই ছিলেন উপস্থিত।

‘দহন’ সিয়াম-পূজা জুটির দ্বিতীয় সিনেমা। এতে আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, জাকিয়া বারী মম, শিমুল খান, রাজ রিপসহ অনেকেই। আগামী ৩০ নভেম্বর সারা দেশে সিনেমাটি মুক্তি পাবে।