চলন্ত ট্রেন থেকে লাইনের উপর পড়লো শিশু, তবুও অক্ষত

আন্তর্জাতিক ডেস্ক, পিটিবিনিউজ.কম
সম্প্রতি ভারতের উত্তর প্রদেশের মথুরা স্টেশনে ঘটেছে এক অলৌকিক ঘটনা। এক বছরের শিশু দুই রেললাইনের ফাঁকে পড়ে গেল, তার গা ছুঁয়ে চলে গেল ট্রেন, অথচ শিশুটি রয়ে গেল অক্ষত। ঘটনাটির ভিডিও ধারণ করে কেউ একজন, সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করার পর তা ভাইরাল হয়ে যায়।

ভিডিওটিতে শিশুটি কীভাবে রেললাইনের ওপর পড়ে যায়, তা দেখা যায়নি। ভিডিওতে দেখা যায়, সরু রেললাইনের মাঝে সোজা হয়ে শুয়ে আছে শিশু, তার পাশের লাইনের ওপর দিয়ে চলে যাচ্ছে একটি ট্রেন। সবাই দেখতে পাচ্ছে কী ঘটতে যাচ্ছে, অথচ কিছুই করার উপায় নেই। ভয়াবহ কিছু দেখার আশঙ্কায় রুদ্ধশ্বাসে অপেক্ষা করছে সবাই।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত সংবাদ অনুযায়ী, এক বছর বয়সী মেয়েশিশুটি মায়ের হাত গলে প্ল্যাটফর্মের ঠিক নিচে রেললাইনের ওপর পড়ে যায়। এর পাশেই আরেকটি চওড়া রেললাইন দিয়ে ছুটে যায় যাত্রীবাহী ট্রেন। এটি না যাওয়া পর্যন্ত বোঝার উপায় ছিলো না- শিশুটির কী হয়েছে।

সংবাদ সংস্থা এএনআইয়ের বরাত দিয়ে এনডিটিভি অনলাইন জানায়, শিশুটির মা-বাবার মধ্যে ঝগড়া চলছিলো। একপর্যায়ে মাকে ধাক্কা দেন বাবা, কোল থেকে পড়ে যায় শিশুটি।

ট্রেনটি চলে যাওয়ার পর প্ল্যাটফর্ম থেকে লাফ দিয়ে নিচে নেমে এক যুবক শিশুটিকে তুলে আনেন। দেখা যায়, পুরোপুরি অক্ষত সে। পরিবারের সদস্যের কোলে গিয়ে তারস্বরে চিৎকার করে কাঁদছে। আশপাশের লোকজনের মুখে স্বস্তির হাসি। তবে পরিবারটির পরিচয় এখনো জানা যায়নি।