রূপকথার গল্পে বাংলাদেশে প্রথম মেগা ধারাবাহিক

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
এই প্রথম বাংলাদেশে নির্মিত হলো রূপকথার গল্প নিয়ে ভিএফএক্স ও থ্রিডি গ্রাফিক্স নির্ভর মেগা ফ্যান্টাসি ধারাবাহিক ‘মায়া মসনদ’। তারকাবহুল এই নাটকটি পরিচালনা করেছেন এস এম সালাহ উদ্দীন। নাটকটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন অরিন্দম গুহ। পর্ব পরিচালনা করছেন আতিকুর রহমান বেলাল ও দৃশ্য পরিচালনা করেছেন মাকসুদুল হক ইমু। ভিএফএক্সসুপার ভাইজার হিসেবে আছেন তানিম শাহরিয়ার।

‘মায়া মসনদ’নাটকের গল্পে দেখা যাবে, ঈষাণ বাংলার সুলতান আর্সলান যখন তার রাজ্যের দায়িত্বভার ত্যাগ করতে প্রস্তুত হন, তখন তার জ্যেষ্ঠপুত্র আথিয়ার ছলে, বলে, কৌশলে অন্য দুই ভাই দাবির ও ফাহিমের কাছ থেকে ছিনিয়ে নেয় সেই মসনদ। কিন্তু সেই মসনদ হাতের মুঠোয় ধরে রাখতে গিয়ে চরম মানসিক দ্বন্দ্বের মুখোমুখি হতে হয় তাকে।

গতকাল শনিবার সন্ধ্যায় এনটিভির তেজগাঁওস্থ স্টুডিওতে অনুষ্ঠিত হয় এই নাটকের প্রিমিয়ার শো। অনুষ্ঠানে উপস্থিত হন ‘মায়া মসনদ’ নাটকের সঙ্গে সম্পৃক্ত সকল কলাকুশলী, শিল্পী, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ীসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

তারকাবহুল ‘মায়া মসনদ’নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন নায়ক সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, অবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, সৈয়দ শুভ্র, শাখাওয়াত শিমুল, পলাশ লোহ, সৈয়দা শীলা, নিপা, রোহিত, রাসেল, নির্জন আজাদ উজ্জল হোসেন, দাউদ নূর সহ আরো দেড় শতাধিক নাট্যকর্মী।

মিডিয়া ইমপ্রেশন ও ঘাসফড়িং প্রোডাকশনের ব্যানারে নাটকটি নির্মাণ করছে হোয়াইট ব্যালেন্স প্রোডাকশন হাউস। ১৪ অক্টোবর থেকে প্রতি রবি, সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে মায়া মসনদ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.