আবৃত্তিশিল্পী রিনি বিশ্বাস এখন ঢাকায়

ফাইল ছবি: রিনি বিশ্বাস

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
শিল্পকলা একাডেমি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি অনুষ্ঠানে অংশ নিতে ঢাকায় এসেছেন কলকাতার জনপ্রিয় আবৃত্তিশিল্পী ও উপস্থাপক রিনি বিশ্বাস। আজ বৃহস্পতিবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘টিএসসসি’তে আবৃত্তি করবেন তিনি। সাংস্কৃতিক সংগঠন ‘জয়ধ্বনি’ এই অনুষ্ঠানের আয়োজন করেছে।

‘জয়ধ্বনি শরৎ উৎসব’ শিরোনামে অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্যই রিনি বিশ্বাসের এবারের ঢাকা সফর। পাশাপাশি ঢাকায় একটি আবৃত্তি কর্মশালা পরিচালনা করবেন এই গুণী শিল্পী।

রিনি বিশ্বাস বলেন, ‘খুবই অল্প সময়ের জন্য এবার ঢাকায় এসেছি। আগামী রোববার কলকাতায় ফিরে যাবো। এর আগে শুক্র ও শনিবার শিল্পকলা একাডেমিতে একটা কর্মশালায় আমাকে আমন্ত্রণ জানানো হয়েছে। সেখানে থাকবো।’

দুই বাংলাতেই জনপ্রিয় রিনি বিশ্বাস। বিশেষ করে কলকাতার তারা বাংলায় প্রচারিত ‘আজ সকালের আমন্ত্রণে’ অনুষ্ঠানটির মাধ্যমে বাংলাদেশের মানুষের কাছেও পরিচিতি পান তিনি। সুন্দর কথা আর মিষ্টি হাসিতে জয় করে নিয়েছেন মানুষের হৃদয়।

২০১৩ সালের সেপ্টেম্বরে রিনি বিশ্বাস প্রথম ঢাকায় আসেন আবৃত্তির অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠানে। এরপর থেকে নিয়মিতভাবেই ঢাকার আমন্ত্রণে সাড়া দিয়েছেন তিনি। প্রতিবারই আবৃত্তি এবং রিনি বিশ্বাসের কণ্ঠে সুন্দর কথা শুনতে ভিড় জমিয়েছেন অনেকে। রিনি বিশ্বাসের দাদাবাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*