আজীবন সম্মাননা পাচ্ছেন তিন গুণী তারকা

হাসান ইমাম, রুনা লাইলা, আলী যাকের

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
‘দ্য ডেইলি স্টার-স্ট্যান্ডার্ড চার্টার্ড সেলিব্রিটিং লাইফ’ প্রতিযোগিতার ১১তম আসরে আজীবন সম্মাননা পাচ্ছেন- সৈয়দ হাসান ইমাম, আলী যাকের ও রুনা লায়লা। আগামী ১২ অক্টোবর চলচ্চিত্রে সৈয়দ হাসান ইমাম, অভিনয়ে আলী যাকের এবং সংগীতে রুনা লায়লাকে এই সম্মাননা দেয়া হবে।

গত ১৭ এপ্রিল ‘স্থাপত্যে বাংলাদেশ’ থিম নিয়ে শুরু হয়েছিলো ১১তম ‘দ্য ডেইলি স্টার-স্ট্যান্ডার্ড চার্টার্ড সেলিব্রিটিং লাইফ’ প্রতিযোগিতা। এই বিষয়ের ওপর ভিত্তি করেই গীতিকবিতা, আলোকচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র জমা নেওয়া হয়। প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কৃত করা হবে এই আসরে।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) নবরাত্রি হলে ১২ অক্টোবর সন্ধ্যা ছয়টায় বসবে পুরস্কার বিতরণী আসর। সেখানে প্রধান অতিথি থাকবেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। উপস্থিত থাকবেন দ্য ডেইলি স্টার সম্পাদক ও প্রকাশক মাহ্ফুজ আনাম এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা নাসের এজাজ।

আয়োজনে আজীবন সম্মাননার পাশাপাশি দেয়া হবে তিন বিভাগে প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার। অনুষ্ঠানে গাইবেন শিল্পী মিতালী মুখার্জি। এছাড়া ফাহমিদা নবীর সুরে গাইবেন শিল্পী ঐশী ও রেশমী। থাকবে সাধনার নৃত্য পরিবেশনা, শাহজাহান মুন্সীর কণ্ঠে বাউলগান এবং লালন ব্যান্ডের পরিবেশনা।

আয়োজনটি সবার দেখার সুযোগ থাকবে। তবে এর জন্য দ্য ডেইলি স্টার থেকে কার্ড সংগ্রহ করতে হবে। আগে এলে আগে পাবেন ভিত্তিতে কার্ড দেয়া হবে।

‘সেলিব্রিটিং লাইফ’ হলো সংগীত, আলোকচিত্র ও চলচ্চিত্র নিয়ে প্রতিযোগিতা। ২০০৮ সাল থেকে এটি আয়োজন করে আসছে দ্য ডেইলি স্টার ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*