ছবি থেকে গায়েব নানা!

ফাইল ছবি

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী দত্তের আনা যৌন হয়রানির অভিযোগ তোলার পর বিষয়টি নিয়ে বলিউড পাড়া এখন তোলপাড়। নানা পাটেকার বিষয়টি বরাবরই অস্বীকার করে আসলেও অভিনেত্রী তনুশ্রীর পক্ষে অবস্থান নিয়েছেন বলিউডের অনেক তারকা। নানাভাবে তনুশ্রীর পাশে দাঁড়াচ্ছেন অভিনয়শিল্পী আর কলাকুশলীরা।

কিছুদিন আগে নানা পাটেকারের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে রীতিমতো বিপাকে পড়েছিলেন ফারাহ খান। তনুশ্রী দত্ত বিষয়টি নিয়ে ফারাহকে অনেক কিছু বলেছিলেন। শুধু তা-ই নয়, সাধারণ মানুষ এই ছবি নিয়ে অনেক কটূক্তি করেন। তাই এবার একটা গোটা ছবি থেকে নানা গায়েব।

সাজিদ নাদিয়াদওয়ালার ‘হাউসফুল ফোর’ ছবির শুটিং হচ্ছে জয়সলমিরে। ফিল্মের পক্ষ থেকে একটা ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার হয়েছে। এই ছবিতে অক্ষয় কুমার, সাজিদ খান, জনি লিভার, চাঙ্কি পান্ডেসহ গোটা টিম আছে। কিন্তু নানাকে এই ছবিতে দেখা যাচ্ছে না।

সূত্রের খবর অনুযায়ী, নানা নিজেই চাননি এই ছবিতে থাকতে। কারণ, এখন তাঁকে নিয়ে বিতর্ক ক্রমেই বাড়ছে। ছবির নির্মাতারাও আর কোনো রকম বিবাদে জড়াতে চান না। তাই নানার পাশাপাশি নির্মাতারাও চাননি যে এই ছবিতে তিনি থাকেন।

নানার বিরুদ্ধে তনুশ্রীর অভিযোগ নিয়ে বলিউডের অনেক অভিনেতা তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন। কিন্তু সবাই অপেক্ষায় আছেন নানা পাটেকারের প্রতিক্রিয়া জানতে। এদিকে ‘হাউসফুল ফোর’ ছবির শুটিং শেষ করে নানা জয়সলমির থেকে মুম্বাই ফিরেছেন।

মুম্বাই বিমানবন্দরে তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘এ ব্যাপারে আমি ১০ বছর আগেই কথা বলেছি। যেটা মিথ্যা সেটা মিথ্যাই।’

তবে জানা গেছে, আগামী সোমবার নানা পাটেকার সংবাদ সম্মেলন করে তাঁর বক্তব্য জানাবেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.