মৌলিক অধিকার থেকে সিনহার বিরুদ্ধে মামলা: নাজমুল হুদা

অরিন্দম রহমান, ঝিনাইদহ প্রতিনিধি, পিটিবিনিউজ.কম
সরকারের সহযোগিতা বা ইন্ধনে না, মৌলিক অধিকার থেকে এসকে সিনহার বিরুদ্ধে মামলা করেছেন বলে জানিয়েছেন বাংলাদেশ ন্যাশনালিস্ট অ্যালায়েন্সের (বিএনএ) সভাপতি ব্যারিস্টার নাজমুল হুদা। আজ শনিবার (৬ অক্টোবর) দুপুরে ঝিনাইদহের শৈলকুপায় তৃণমূল বিএনপির কর্মী মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ব্যারিস্টার নাজমুল হুদা বলেন, বিচারপতি সিনহা আমার প্রতি অবৈধ ও বেআইনিভাবে অবিচার করেছেন। ওয়ান ইলেভেনের পর মাইনাস টু ফর্মুলার অধীনে প্রায় ২৬টি মামলা হয়েছিলো। বেশ কয়েকটি বড় বড় মামলায় আমি হাইকোর্ট থেকে অব্যাহতি পেয়েছিলাম। বিচারপতি সিনহা আক্রোশবশত অব্যাহতি পাওয়া মামলা পুনরুজ্জীবিত করে আমাকে অযোগ্য ঘোষণা করতে চেয়েছিলেন। আমি তার বিরুদ্ধে সাধারণ নাগরিক হিসেবে মৌলিক অধিকার থেকে মামলা করেছি।

তিনি বলেন, আগামী নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন যদি তার দল নিবন্ধিত না হয়। হাইকোর্ট দুই-এক দিনের মধ্যে একটি রায় দিবে। যদি আমার দলটি নিবন্ধিত হয়ে যায়, তবে পাট মার্কা প্রতীকে নির্বাচন করবেন তিনি।

তৃণমূল বিএনপির কর্মী মতবিনিময় সভায় জেলা কমিটির সভাপতি আমিরুল ইসলাম এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন তৃণমূল বিএনপির কেন্দ্রীয় সহ-সভাপতি কে এ জাহাঙ্গীর মাজমাদার, যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রেজাউল করিম, জাগো দলের সভাপতি লিটন খানসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.