লালমনিরহাটে স্কুল মাঠ দখলের চেষ্টা: হামলায় দুই শিক্ষক আহত

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি, পিটিবিনিউজ.কম
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পূর্ব মধ্য গড্ডিমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ দখলের অভিযোগ উঠেছে স্থানীয় সইদুল ইসলাম নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনার বাধা দিতে গিয়ে সইদুল ইসলামের লোকজনের হামলায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ দুইজন শিক্ষক আহত হয়েছে। আজ বুধবার (৩ অক্টোবর) দুপুরে বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতাউর রহমান বলেন, বুধবার দুপুরে হঠাৎ করে স্থানীয় সহির উদ্দিনের পুত্র সইদুল ইসলাম ও তার লোকজন বিদ্যালয় মাঠ নিজের জমি দাবী করে দখলের চেষ্টা করেন। এ সময় বাধা দিতে গেলে তাদের হামলায় আমি ও সহকারী শিক্ষক মোকছুদার রহমানসহ কয়েকজন শিক্ষর্থী আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে সইদুল ইসলাম বিদ্যালয়ের মাঠ দখলের অভিযোগ অস্বীকার করে বলেন, শিক্ষকরা তাদের ওপর হামলা করেছে।

ওই বিদ্যালয়ের সভাপতি অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত শিক্ষকদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, বিদ্যালয়ের মাঠ দখলের বিষয়টি শুনেছি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.