অপূর্ব এখন পাঠাওয়ের বাইক চালক!

বিনোদন ডেস্ক, পিটিবিনিউজ.কম
বাস্তবধর্মী গল্পের নাটক-টেলিছবিতে অভিনয় করার সুবাদে এই মুর্হূতে ব্যাপক জনপ্রিয় অভিনেতার নাম অপূর্ব। এবার পাঠাওয়ের বাইক চালকের ভূমিকায় তিনি দর্শকের সামনে আসছেন। জীবিকার তাগিদেই এই বাইক চালক হয়ে রাস্তায় নামতে হয় অপূর্বকে।

‘জীবনের দিন রাত’ নামের নাটকে এমন এক চরিত্রেই দেখা যাবে অপূর্বকে। রিফাত আদনান পাপনের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি।

নাটকটি প্রসঙ্গে অপূর্ব বলেন, ‘বাস্তব জীবনের একটি গল্প নিয়ে নাটকটি। এতে আহ্লাদি একটি ছেলের চরিত্রে কাজ করেছি। একটা সময় সেই ছেলেটাই চরম বাস্তববাদী হয়ে উঠে। জীবন থেকে কেউ পালিয়ে বাঁচতে পারে না, কখনো না কখনো তাকে বাস্তবতার ঘানি টানতেই হয়। এ মেসেজটিই নাটকটিতে দেয়া হয়েছে।’

নাটকটির গল্পে দেখা যাবে, অপূর্ব একটা বখাটে টাইপের ছেলে পড়াশোনায় মন নেই, সারাদিন বাইক নিয়ে ঘুরে বেড়ায়। কোনো বাজে নেশা নেই কিন্তু মানসিকভাবে প্রচণ্ড অলস। আর এই নিয়েই ভয়ানক ঝগড়া লেগে থাকে তার গার্লফ্রেন্ড মিতুর সঙ্গে।

একদিন হুট করে স্ট্রোক করে মারা যায় তার বাবা। জীবনের পৃথিবীতে অন্ধকার নেমে আসে। যে ছেলে কোনোদিন বাজারে যায়নি তার কাঁধে এখন সংসারের ভার। পাল্টে যায় তার জীবনের গল্পটা। যে বাইক তার সারাদিনের সঙ্গী ছিলো সেই বাইকই হয়ে যায় জীবিকার একমাত্র অবলম্বন।

পাঠাও রাইডে সার্ভিস দিয়ে ফাঁকা সময়ে চালক হিসেবে ঘুরে বেড়ায় শহরের এক প্রান্ত থেকে অন্য প্রান্ত। বাস্তবতায় ডুবে প্রেমিকা হারানোর কষ্টও এখন আর টলাতে পারে না জীবনকে।

এতে অপূর্বের বিপরীতে অভিনয় করছেন শবনম ফারিয়া। আরো অভিনয় করেছেন শেলী আহসান, আশরাফুল আলম সোহাগ, মনির, তালহা খান।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.