পদত্যাগের ঘোষণা দিলেন বিসিসি মেয়র কামাল

বরিশাল সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
অসহযোগিতার অভিযোগ তুলে মেয়াদ শেষের ২২ দিন আগে পদত্যাগের ঘোষণা দিয়েছেন বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র বিএনপি নেতা আহসান হাবিব কামাল। আজ সোমবার (১ অক্টোবর) বেলা দেড়টায় নিজের বাড়িতে আকস্মিক সংবাদ সম্মেলন ডেকে তিনি এই ঘোষণা দেন।

জেলা বিএনপির সাবেক সভাপতি কামাল বলেন, সিটি করপোরেশনের তহবিলে বিপুল পরিমাণ অর্থ মজুদ থাকলেও আমি কোনো উন্নয়নকাজ করতে পারছি না। কর্মকর্তারা আমাকে সহযোগিতা করছেন না। তাই পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। আগামী ৪ অক্টোবর আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করবো। আগামী ২৩ অক্টোবর পর্যন্ত মেয়র কামালের নেতৃত্বাধীন বর্তমান পরিষদের মেয়াদ রয়েছে।

কামাল বলেন, মেয়র ও প্রধান নির্বাহী কর্মকর্তার যৌথ স্বাক্ষরে ব্যাংক থেকে টাকা তুলতে হয়। কিন্তু সম্প্রতি বদলি হওয়া প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামানকে চেকে স্বাক্ষর করতে দেয়া হয়নি। এরপর মন্ত্রণালয় থেকে সিটি করপোরেশনের সচিবের স্বাক্ষরের নির্দেশ আনার চেষ্টা করা হলেও অদৃশ্য শক্তির কারণে এটা সম্ভব হয়নি। ফলে তহবিলে মোটা অঙ্কের টাকা জমা থাকলেও উত্তোলন করা যাচ্ছে না। অর্থের অভাবে থমকে আছে উন্নয়নকাজসহ দৈনন্দিন কর্মকাণ্ড। তবে কারা সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তাকে চেকে স্বাক্ষর করতে দেননি সে বিষয়ে কিছু বলতে রাজি হননি মেয়র কামাল।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.