কুমিল্লায় রড-ইটবোঝাই ট্রাক পুকুরে, হেলপার নিহত

কুমিল্লা সংবাদদাতা, পিটিবিনিউজ.কম
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় রড ও ইটবোঝাই একটি ট্রাক পুকুরে পড়ে নেয়াজ আলী (২০) নামে ট্রাকের হেলপার নিহত হয়েছেন। আজ সোমবার (১ অক্টোবর) বিকালে উপজেলার দক্ষিণ চান্দলা গ্রামের তালুকদার পাড়ায় কুমিল্লা-মিরপুর সড়কে এ ঘটনা ঘটে।

নিহত নেয়াজ আলী ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়া দক্ষিণপাড়া গ্রামের মোনাফ সরদারের বাড়ির খোরশেদ আলমের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, দক্ষিণ চান্দলা বাজারের দক্ষিণে তালুকদার পাড়ায় কুমিল্লা-মিরপুর সড়কের পাশে একটি ট্রাক পার্কিং করে বালু ভর্তি করছিলো। এ সময় ইট-রডবোঝাই একটি ট্রাক পাশ কাটিয়ে যাওয়ার সময় ধাক্কা লেগে রাস্তার পাশের আব্দুল খালেক ডিলারের পুকুরে পড়ে যায়। এ ঘটনায় ট্রাক চালকসহ আরো তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। কিন্তু ট্রাকে থাকা শ্রমিক নেয়াজ আলী রডে চাপা পড়ে পানির নিচে ডুবে যান। ৪০ মিনিট চেষ্টার পর ট্রাক ও রড সরিয়ে নেয়াজ আলীকে উদ্ধার করা হলেও ততক্ষণে তিনি মারা যান।

থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আবু মো. শাহজাহান কবির জানান, এ ঘটনায় অবৈধ পার্কিং করা ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়। মরদেহের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠা হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.