‘আন্দোলনের নামে নাশকতা হলে কঠোর হাতে দমন করবে পুলিশ’

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক, পিটিবিনিউজ.কম
আন্দোলনের নামে কেউ সন্ত্রাস ও নাশকতার চেষ্টা করলে পুলিশ তা কঠোর হাতে দমন করবে বলে হুঁশিয়ার করে দিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী।

গাইবান্ধার পলাশবাড়ী থানার নবনির্মিত বহুতল ভবন উদ্বোধন উপলক্ষে আজ সোমবার সকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যের এক পর্যায়ে তিনি এ হুঁশিয়ারি দেন।

আইজিপি বলেন, ‘পুলিশ জনগণের বন্ধু। সেবাই পুলিশের ধর্ম। দেশের সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় সর্বদা নিয়োজিত রয়েছে পুলিশ বাহিনী। তবে আন্দোলনের নামে কেউ সন্ত্রাস-নাশকতা করার চেষ্টা করলে পুলিশ তা কঠোর হস্তে দমন করবে।’

জাবেদ পাটোয়ারী বলেন, ‘সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধে পুলিশ ‘জিরো টলারেন্স’ ঘোষণা করেছে। পুলিশের কোনো সদস্যের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধেও যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, অতিরিক্ত ডিআইজি আব্দুল মজিদ, রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহা. আব্দুল আলীম মাহমুদ, র‌্যাব-১৩ অধিনায়ক মোজাম্মেল হক, জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল ও পলাশবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু বকর প্রধান বক্তব্য দেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.