প্রতিযোগিতা না হলে জয়ের মাঝেও আনন্দ নেই: শাজাহান খান

আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি, পিটিবিনিউজ.কম
বিএনপি’র সদ্য গঠিত ঐক্যজোটকে স্বাগত জানিয়ে নৌ পরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, প্রতিযোগিতা না হলে জয়ের মাঝেও আনন্দ নেই। বিএনপি’র এ ঐক্য যদি পেট্রোলবোমা ও অরাজকতা সৃষ্টির জন্য হয় তাহলে বিগত দিনের মত জনগণ এবারো তাদের প্রত্যাখান করবেন। আজ শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরের উপদেষ্টা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

আগামী নির্বাচনে বিএনপিকে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে নৌমন্ত্রী বলেন, বিএনপি অজুহাত দিয়ে পিছিয়ে যাওয়ার ষড়যন্ত্র করবেন না। আমি বিএনপি’র নেতাদের বলবো নির্বাচনে আসুন। বাংলাদেশে নির্বাচন হবে। যারা আসবেন তাদের নিয়েই নির্বাচন হবে।

বুড়িমারী স্থলবন্দরের উন্নয়ন প্রসঙ্গে শাজাহান খান বলেন, বুড়িমারী স্থলবন্দরের যাত্রী ও পণ্য পরিবহনের সুবিধার জন্য জিরো লাইনের কাছাকাছি আন্তর্জাতিক মানের বাস টার্মিনাল ও ট্রাক টার্মিনাল করা হবে, ব্যাংকের বুথ বসানো হবে।

বুড়িমারী স্থলবন্দর সম্মেলন কক্ষে নৌমন্ত্রী শাজাহান খানের সভাপতিত্বে বন্দর উন্নয়ন ও গতিশীলতা আনয়নে উপদেষ্টা কমিটির দ্বিতীয় সভা অনুষ্ঠিত হয়। পরে মন্ত্রী হাতীবান্ধায় আওয়ামীলীগ আয়োজিত কর্মী সমাবেশে যোগদান করেন। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেন এমপি, নাটোরের সংসদ সদস্য ইসরাফিল আলম, লালমনিরহাট জেলা প্রশাসক শফিউল আরিফ, পুলিশ সুপার এসএম রশিদুল হক, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বাবুল প্রমুখ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.