টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

ফাইল ছবি।

স্পোর্টস ডেস্ক, পিটিবিনিউজ.কম
এশিয়া কাপের সুপার ফোরের প্রথম ম্যাচে টস জিতে বাংলাদেশের বিপেক্ষে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা। আজ শুক্রবার বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৫টায় দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে এই ম্যাচটি শুরু হয়েছে।

একাধিক পরিবর্তন নিয়ে মাঠে নামবে বাংলাদেশ। শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে পাজরের ব্যথা নিয়ে খেললেও আফগানিস্তানের বিপক্ষে বিশ্রামে ছিলেন মুশফিকুর রহিম। এছাড়া মোস্তাফিজুর রহমানকেও রাখা হয় বিশ্রামে। দুজনই ফিরছেন ভারতের বিপক্ষে ম্যাচে। থাকছেন না মুমিনুল হক। ওপেনিংয়ে লিটন দাসের সঙ্গী আফগানিস্তান ম্যাচের মতোই তরুণ নাজমুল হাসান শান্ত থাকবেন। নিজের অভিষেক ম্যাচে দারুণ পারফরম্যান্স করলেও মোস্তাফিজের ফেরার ফলে বাদ পড়তে পারেন আবু হায়দার রনি।

পাকিস্তানের বিপক্ষে ম্যাচে বোলিংয়ের সময় হঠাৎ করেই ইনজুরির কবলে পড়েন ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। পিছনের দিকে পেশিতে টান লেগে এশিয়া কাপ শেষ এই অলরাউন্ডারের।

একই দিনে পরিবর্তিত ফিল্ডার হিসেবে মাঠে নামা আরেক অলরাউন্ডার অক্ষর প্যাটেল বাম হাতের আঙুলে চোট পান। সে সঙ্গে চোট পেয়েছেন পেসার শার্দুল ঠাকুরও। এ দুইজনও আর খেলবেন না এশিয়া কাপের বাকি ম্যাচগুলো। এশিয়া কাপের বাকি ম্যাচগুলোর জন্য হার্দিক পান্ডিয়া, শার্দুল ঠাকুর এবং অক্ষর প্যাটেলের পরিবর্তে তিন ক্রিকেটারের জায়গায় দলে আসছেন দীপক চাহার, বাঁ-হাতি স্পিনার রবীন্দ্র জাদেজা ও সিদ্ধার্থ কাউল।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*